সারাদেশে তাণ্ডব চালানোর অভিযোগে হেফাজত নেতা মাওলানা জুবায়ের গ্রেফতার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ হেফাজত নেতা মাওলানা জুবায়েরকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ শুক্রবার লালবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ডিএমপির যুগ্ম কমিশনার (ডিবি) মাহবুব আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

মাওলানা জুবায়ের আহমেদ হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করতেন। এছাড়া তিনি মুফতি আমিনীর জামাতা হিসেবেও পরিচিত। ডিএমপির যুগ্ম কমিশনার (ডিবি) মাহবুব আলম জানান, জুবায়ের নামে হেফাজতের এক নেতাকে গ্রেফতার করা হয়েছে। সাম্প্রতিক হেফাজতের তাণ্ডবে সংশ্লিষ্টতা ছাড়াও ২০১৩ সালের ৫ মে শাপলা চত্বরের ঘটনায় দায়ের হওয়া মামলায় তার নাম রয়েছে।

ডিবির কর্মকর্তারা জানান, মাওলানা জুবায়ের আহমেদকে ২১০৩ সালের একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আগামীকাল শনিবার আদালতে সোপর্দ করা হবে।মাওলানা জুবায়েরসহ এখন পর্যন্ত হেফাজতের কেন্দ্রীয় সাত জন নেতাকে গ্রেফতার করা হলো। এর বাইরে বিভিন্ন জেলা-উপজেলা থেকেও শতাধিক নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।

মোদিবিরোধী আন্দোলনে সারাদেশে তাণ্ডব চালানোর অভিযোগে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের বিরুদ্ধে প্রায় অর্ধশতাধিক মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here