লকডাউন নিরন্নদের আত্মহত্যায় প্ররোচিত করবে : নতুনধারা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ প্রেস বিজ্ঞপ্তি: নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, অপরিকল্পিত লকডাউন  নিরন্নদের আত্মহত্যায় প্ররোচিত করবে। ৩ এপ্রিল সকাল ১০ টায় পবিত্র মাহে রমজান উপলক্ষে ‘তোহফায়ে রমজানা ও করোনা সচেতনতা’র লিফলেট বিতরণ কর্মসূচীর উদ্বোধনী আয়োজনে তিনি উপরোক্ত কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, গণমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী অপরিকল্পিত ‘লকডাউন ও সাধারণ ছুটি’র সিদ্ধান্ত জনগনের কাঁধের উপর চাপিয়ে দেয়ার জন্য শিক্ষক-চাকুরীজীবী-ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ সরকারের সহায়তার অভাবে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে বিভিন্ন সময়। এই অমানবিক পরিস্থিতি থেকে দেশের মানুষকে রক্ষার জন্যও জনগনের পাশে দাঁড়ানোর মধ্য দিয়ে সরকারকে মানবিক সরকার হতে হবে। পাশাপাশি সাধারণ মানুষদের মধ্য থেকে আর্থিকভাবে স্বচ্ছলদেরকে এগিয়ে আসতে হবে বঞ্চিত-অভাবগ্রস্থ সাধারণ মানুষকে সহায়তা করার মানষিকতা নিয়ে।

সভায় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম মেম্বার অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা প্রমুখ। সারাদেশে সমাজ-ধর্ম-মানবতার রাজনীতি করতে আগ্রহীদেরকে ছাত্র-যুব-জনতার রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবির পতাকাতলে শামিল হতে ০১৭১২৭৪০০১৫ নম্বরে নাম-ঠিকানা-জাতীয় পরিচয়পত্র নম্বর লিখে এসএমএস করারও আহবান জানানো হয় কর্মসূচীতে।

উল্লেখ্য, ২০১২ সালের ৩০ ডিসেম্বর রেডর‌্যালীর মধ্য দিয়ে আত্মপ্রকাশের পর সারাদেশে ১৫৭ টি শাখায় কমিটি গঠন করে নির্বাচন কমিশনে আবেদনকৃত রাজনৈতিকধারা নতুনধারা বাংলাদেশ এনডিবির অফিসিয়াল ফোন নাম্বার থেকে কল করে এসএমএসকারী নতুন সদস্যদেরকে সদস্য নাম্বার জানিয়ে দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here