বিএনপির সকল কর্মসূচি স্থগিত ঘোষণা

0
বিএনপির সকল কর্মসূচি স্থগিত ঘোষণা

প্রেসনিউজ২৪ডটকমঃ মহান স্বাধীনতা দিবসে পুলিশের গুলিতে মৃত্যু ও যুবলীগ-ছাত্রলীগের বিরুদ্ধে সন্ত্রাস-নৈরাজ্যের অভিযোগে আহ্বান করা সব কর্মসূচি স্থগিত করেছে বিএনপি। বৃহস্পতিবার (১ এপ্রিল) দেশের সকল জেলা ও মহানগরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের উদ্যোগে যৌথ বিক্ষোভ মিছিলের কর্মসূচি ছিল।

বুধবার (৩০ মার্চ) রাতে বিএনপির তিন সংগঠনের বিক্ষোভসহ কর্মসূচি স্থগিতের বিষয়ে বিবৃতি দিয়েছে দলটি। বিবৃতিতে বলা হয়, মহান স্বাধীনতা দিবসে মানুষ হত্যা ও যুবলীগ-ছাত্রলীগের অব্যাহত সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, যুবদল ও ছাত্রদলের দেশব্যাপী জেলা ও মহানগরে ১ এপ্রিলের যৌথ বিক্ষোভ কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়েছে।

যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুক, স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভুঁইয়া জুয়েল, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল স্ব স্ব সংগঠনের পক্ষ থেকে এ কর্মসূচি স্থগিত করেছেন।

তবে টেলিফোন, মোবাইল, সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন অ্যাপস এর মাধ্যমে নেতাকর্মী, জনগণের সাথে ভার্চুয়ালি যোগাযোগ অব্যাহত থাকবে। পরবর্তী সিদ্ধান্ত হয় না পর্যন্ত এই স্থগিতাদেশ বলবৎ থাকবে। এর আগে, বুধবার বিকেলে দেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা এবং করোনা পরিস্থিতির হঠাৎ ভয়াবহ অবনতিতে দলের করণীয় ঠিক করতে জরুরি স্থায়ী কমিটির বৈঠক ডেকেছিলো বিএনপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here