নেতাকর্মীদের সুস্থতা কামনায় আগামীকাল বিএনপির কার্যালয়ে স্বেচ্ছাসেবক দলের দোয়া

0

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপি চেয়ারপাসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান এবং ইকবাল হাসান মাহমুদ টুকুসহ অন্যান্য নেতাকর্মীদের সুস্থতা কামনায় আগামীকাল ০৭ ডিসেম্বর সোমবার সকাল ১১টায় নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি’র ভাইস চেয়ারম্যান প্রফেসর ডাঃ এ জেড এম জাহিদ হোসেন। বিশেষ অতিথি থাকবেন বিএনপি’র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু। সভাপতিত্ব করবেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সঞ্চালনায় থাকবেন সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

জাতীয়বাদী স্বেচ্ছাসেবক দলের সকল পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here