সন্ধ্যায় খালেদা জিয়ার সাথে মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যদের শুভেচ্ছা বিনিময়

0
সন্ধ্যায় খালেদা জিয়ার সাথে মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যদের শুভেচ্ছা বিনিময়

প্রেসনিউজ২৪ডটকমঃ সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা। পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করতে তাদের এই সাক্ষাৎ বলে জানা গেছে।

শনিবার (১ আগস্ট) সন্ধ্যায় সাড়ে সাতটায় গুলশানের ‘ফিরোজায়’ যাবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা। বিএনপির স্থায়ী কমিটির এক সদস্য বিষয়টি জানিয়েছেন।গত ২৫ মার্চ সরকারের নির্বাহী আদেশে সাজা ৬ মাসের স্থগিতে কারামুক্ত হওয়ার পর খালেদা জিয়া তার বাসা ফিরোজায় আছেন। গত রোজার ঈদেরও স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছিলেন।

এদিকে, শনিবার ঈদুল আজহার দিন রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানানো শেষে খালেদা জিয়ার অবস্থা সম্পর্কে সাংবাদিকরা জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, নেত্রী এখনো বেশ অসুস্থ। তার সমস্যাগুলোর এখনো সমাধান করা সম্ভব হয়নি। তিনি তো চিকিৎসার সুযোগ পাচ্ছেন না। বর্তমান অবস্থায় দেশের হাসপাতালগুলোয় যাওয়া যায় না।

তিনি বলেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া জামিনে মুক্ত থাকলেও সুচিকিৎসা পাচ্ছেন না। কারণ এই মুহূর্তে দেশের হাসপাতালগুলোতে যাওয়া যাচ্ছে না এবং বিদেশে চিকিৎসা নেয়ার মতো কোনো সুযোগ তিনি পাচ্ছেন না। ফলে বাস্তবিক অর্থে তার স্বাস্থ্যের যে উন্নতি হওয়ার কথা ছিল তা হচ্ছে না।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, বেগম সেলিমা রহমান, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here