সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকীতে এমপি খোকার শ্রদ্ধা নিবেদন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ এম আর দিপু: জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী আজ।  তার প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে জাতীয় পার্টি সারাদেশে বিভিন্ন কর্মসূচি পালন করছে। কর্মসূচির মধ্যে রয়েছে পার্টি কার্যালয়ে পতাকা উত্তোলন, এরশাদের কবর জিয়ারত, পুষ্প্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন, দোয়া এবং  আলোচনা সভা।

আজ মঙ্গলবার  সকালে রংপুর পল্লী নিবাসে এরশাদের কবর জিয়ারত করেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদেরসহ পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। পরে নেতৃবৃন্দ মিলাদ মাহফিল ও মুনাজাতে অংশ নেবেন। এদিকে নারায়ণগঞ্জ তিন আসনের সাংসদ কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা গত রাতে মরহুম এরশাদের স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া আজ সোনারগাঁ উপজেলা সহ বিভিন্ন স্থানে স্বাস্থ্য বিধি মেনে ব্যাক্তিগত উদ্যোগে  দোয়া ও মিলাদের আয়োজন করেছেন সাংসদ লিয়াকত হোসেন খোকা। বিকাল সাড়ে ৪টায় জাতীয় পার্টির চেয়ারম্যান-এর বনানী অফিসে এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here