শর্তসাপেক্ষে খালেদা জিয়ার জামিন,সরকারকে ধন্যবাদ জানালেন খালেদা জিয়ার বোন।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়ার ঘোষণার পর সরকারকে ধন্যবাদ জানিয়েছেন তার বোন সেলিমা ইসলাম। মঙ্গলবার (২৪ মার্চ) বেগম খালেদা জিয়াকে শর্তসাপেক্ষে ছয় (০৬) মাসের জন্য মুক্তি দেওয়ার ঘোষণার পর গণমাধ্যমকে তিনি এ কথা জানান।

সেলিমা ইসলাম জানান, গণমাধ্যম থেকে আমরা বিষয়টি জেনেছি। কারাগার থেকে খালেদা জিয়ার মুক্তির বিষয়ে সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এদিকে বিএনপি সমর্থিত ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)-ও দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে।
ড্যাব কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. মো. আব্দুস সালাম মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে এই স্বাগত জানান।

অন্যদিকে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের সামনে ও গেটের ভেতরে জমায়েত না হওয়ার জন্য দলের পক্ষ থেকে নির্দেশনা প্রদান করা হয়েছে। বিএনপির পক্ষ থেকে মঙ্গলবার রাতে এক জরুরি প্রেস বিজ্ঞপ্তিতে এই নির্দেশনা দেয়া হয়।

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here