সুশিক্ষিত যুব সমাজ দেশ ও জাতির অগ্রযাত্রার চাবিকাঠি: সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী

0

প্রেসনিউজ২৪ডটকমঃকামরুজ্জামান হারুন: মইনীয়া যুব ফোরামের প্রতিষ্ঠাতা, মাইজভান্ডার দরবার শরীফের সাজ্জাদানশীন, পার্লামেন্ট অফ ওয়ার্ল্ড সুফীজ প্রেসিডেন্ট, বাংলাদেশ সুপ্রিম পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আওলাদে রাসুল ( দ) শাহসূফী সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী বলেছেন,যুবকরাই দেশের ভবিষ্যৎ কর্ণধার। আগামী দিনে তারাই তাদের মেধা ও যোগ্যতায় জাতিকে এগিয়ে নিয়ে যাবে।

সুশিক্ষিত যুবসমাজ দেশ ও জাতির অগ্রযাত্রার পূর্বশর্ত। তাই শিক্ষার্থীদেরকে পড়াশোনায় মনোযোগী হয়ে উচ্চতর জ্ঞানার্জন ও তার যথাযথ প্রয়োগ ঘটাতে হবে। সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী বলেন, পরিশ্রম সৌভাগ্যের প্রসূতি৷ তাই শিক্ষার্থীদের কাঙ্খিত লক্ষ্য অর্জনে কঠোর পরিশ্রম করতে হবে। তাদের প্রতি তাদের পিতা মাতার যে প্রত্যাশা রয়েছে, আমি তার বাস্তবায়ন দেখতে চাই। শিক্ষার্থীদের মাঝে সৃজনশীলতা, নৈতিকতাবোধ ও মানবিক মূল্যবোধের বিকাশ, জ্ঞানার্জনের জন্য তাদের মাঝে উৎসাহ সৃষ্টির জন্য সকলের সমন্বিত উদ্দ্যোগের প্রতি গুরুত্বারোপ করেন সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী।

২১শে জানুয়ারি, বরিশাল শহরস্থ করিম কুটির খানকাহ্ শরীফে আয়োজিত “মইনীয়া যুব ফোরাম, বরিশাল জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।এসময় তিনি মেধাবী শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন।  সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুফতি বাকি বিল্লাহ্ আল আযহারী ও মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, শাহ্ মোঃ আসলাম হোসাইন, মইনীয়া যুব ফোরামের সহ-সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোঃ হুসেইন, হাফেজ মোঃ মনসুর আহমদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here