বংশাল থানা বিএনপি’র সভাপতি গ্রেফতারে সাইদ হাসান মিন্টুর তীব্র নিন্দা ও প্রতিবাদ

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মিথ্যা ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় আদালতে হাজিরা শেষে বাড়ী ফেরার পথে ঢাকা মহানগর দক্ষিণ বংশাল থানা বিএনপি’র সভাপতি তাজউদ্দিন আহমেদ তাইজু এবং বংশাল থানা বিএনপি নেতা রাসেল আহমেদকে পুলিশ কর্তৃক গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঢাকা   মহানগর দক্ষিণ যুবদলের যুগ্ন-সাধারন সম্পাদক সাইদ হাসান মিন্টু ।

আজ এক বিবৃতিতে সাইদ হাসান মিন্টু বলেন ঢাকা মহানগর দক্ষিণ বংশাল থানা বিএনপি’র সভাপতি তাজউদ্দিন আহমেদ তাইজু এবং বংশাল থানা বিএনপি নেতা রাসেল আহমেদকে পুলিশ কর্তৃক গ্রেফতারের ঘটনা সরকারি নির্যাতনের আরেকটি চিত্র। বিএনপিকে নানাভাবে হয়রানী ও ক্ষতিগ্রস্ত করার ধারাবাহিক সরকারি মহাপরিকল্পনার অংশ হিসেবেই তাদেরকে গ্রেফতার করা হলো। দেশের বৃহত্তম ও সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপিসহ অন্যান্য বিরোধী রাজনৈতিক দলগুলোকে নিশ্চিহ্ন করার গভীর চক্রান্তে লিপ্ত বর্তমান সরকার ।

আওয়ামী সরকারের চরম প্রতিহিংসার রাজনীতির শিকার ঢাকা মহানগর দক্ষিণ বংশাল থানা বিএনপি’র সভাপতি তাজউদ্দিন আহমেদ তাইজু এবং বংশাল থানা বিএনপি নেতা রাসেল আহমেদ। সরকার সকল অন্যায় ও অন্যান্য দেশবিরোধী কর্মকান্ড থেকে জনদৃষ্টিকে ভিন্নদিকে সরানোর জন্য বেপরোয়া গতিতে দেশব্যাপী হামলা-মামলা ও নেতাকর্মীদের গ্রেফতার শুরু করেছে। আমরা তাজউদ্দিন আহমেদ তাইজু ও রাসেল আহমেদকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাদের বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here