শহীদ নূর হোসেনকে মাদকাসক্ত বলে ক্ষমা চাইলেন মসিউর রহমান রাঙ্গা।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ শহীদ নূর হোসেনকে নিয়ে করা বিতর্কিত মন্তব্যের জন্য সকলের কাছে ক্ষমা চেয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। সোমবার রাতে বেসরকারি এক টেলিভিশনকে দেয়া সাক্ষাতকারে রাঙ্গা বলেন, হুসেইন মুহাম্মদ এরশাদ মারা যাওয়ার পরও তাকে যেভাবে অপমান করা হয়, সে ক্ষোভ থেকেই বিতর্কিত কিছু শব্দ ব্যবহার করে ফেলেছিলেন তিনি।

এজন্য তিনি সকলের কাছে ক্ষমা প্রার্থনা করেন। সাক্ষাৎকারের এক পর্যায়ে রাঙ্গা প্রশ্ন তুলে বলেন, এক সাথে জোট করে এরশাদকে স্বেরাচার বলা কতটা যৌক্তিক। এই বিষয়ে বিহীত করতে শিগগিরই প্রধনমন্ত্রীর সাক্ষাৎ চাইবেন বলেও জানান তিনি। এরশাদ সাহেব মারা যাওয়ার পরও তাকে যেভাবে আওয়ামী লীগ থেকে অপমান করা হয়, সেটা মেনে নেয়া যায় না।

গত রোববার (১০ নভেম্বর) বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা দলীয় সভায় নূর হোসেনকে মাদকাসক্ত বলে আখ্যায়িত করেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। রাঙ্গার এই বক্তব্য নিয়ে সমালোচনার ঝড় ওঠে সর্বত্রই। অনেকেই নিন্দা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সংসদ সদস্যের পদত্যাগও দাবি করেন। তবে ক্ষমা চাওয়ার বিষয়ে নিয়ে একাধিকবার চেষ্ঠা করা হলেও সংসদ সদস্য মসিউর রাঙ্গা রিসিভ করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here