বন্দরে নাগরিক ঐক্য’র কমিটি ঘোষণা

0
বন্দরে নাগরিক ঐক্য’র  কমিটি ঘোষণা

প্রেসনিউজ২৪ডটকমঃ স্টাফ রিপোর্টার: মাহমুদুর রহমান মান্নার রাজনৈতিক দল “নাগরিক ঐক্য” বন্দর থানা কমিটি ঘোষনা করা হয়েছে। ২৭ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৪টায় বন্দর উপজেলা আলিনগর ওয়েলফেয়ার এসোসিয়েশনে জরুরী সভার মধ্য দিয়ে উক্ত কমিটি ঘোষণা করা হয়।

মাহাবুব চৌধুরী’র সভাপতিত্বে ও সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন নাগরিক ঐক্য নারায়ণগঞ্জ জেলার আহ্বায়ক ইকবাল কবির। বিশেষ অতিথি ছিলেন একই কমিটির সদস্য সচিব মো. কবির হোসেন। সভায় বক্তারা বলেন, সকল ফ্রেশব্লাডদের নিয়ে আমরা কাজ করতে চাই, আমরা জানি মানুষের মূল সমস্যাগুলো কি। আমরা এ সমস্যা গুলো সমাধান করার চেষ্টা করবো।

এজন্য সবার সহযোগিতা ও অংশগ্রহণ কামনা করি। রাজনীতির অনেক রূপ দেখেছি। আমরা এখন বুঝতে পেরেছি গণমানুষের দুঃখ কষ্টগুলো কি। সেই অভিজ্ঞতার আলোকে আমরা আগামীর রাজনৈতিক প্লাটফর্ম তৈরী করতে চাই। মানুষ কাজ দেখতে চায়, অর্থনৈতিক মুক্তি চায়,অর্থনৈতিক মুক্তি কিভাবে আসবে তা আমরা জানি। অর্থনৈতিক মুক্তি সবচাইতে বেশি আসবে কৃষি থেকে, এদেশে আমরা সবার সহযোগিতায় কৃষি বিপ্লব ঘটাবো।

কমিটিতে মাহাবুব চৌধুরীকে আহবায়ক এবং বাবুল ঢালীকে সদস্য সচিব করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানের শুরুতেই কেন্দ্রীয় উপদেষ্টা এসএম আকরাম, কেন্দ্রীয় নেতা মাহমুদুর রহমান মান্না ও বন্দর থানা শাখার সহ সকল অসুস্থ্যদের সুস্থ্যতা কামনা করে মিলাদ মাহফিল দোয়া অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাজী মাকসুদ হোসেন, আফজাল হোসেন, মো. গনি মিয়া, সুমন মিয়া, আব্দুর রহমান দরবেশ, নাছির উদ্দিন, লিটন, জাহাঙ্গীর, স্বপন, সোহাগ, লিটন(২), শাহিন, নুসরাত জাহান ঝুমা, নাসির উদ্দিন, মো. তপন, ইয়াজউদ্দিন, অলিউল্লাহ, মফিজুল ইসলাম, আবুল হোসেন, মামুন মিয়া, পলাশ মাহবুব প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here