তানভীর হুদার নির্দেশে মতলব উত্তরে বিএনপির বিক্ষোভ মিছিল

0
তানভীর হুদার নির্দেশে মতলব উত্তরে বিএনপির বিক্ষোভ মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: ছাত্রজনতার ওপর গুলি করে গণহত্যাকারীদের বিচারের দাবিতে ও গত ১৭ বছরে ফ্যাসিবাদী আওয়ামী লীগের অবৈধ সরকার হত্যা ঘুম ও দেশব্যাপী নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠন।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে ছেংগারচর বাজারে পৌর বিএনপির কার্যালয়ের সামনে থেকে সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদার জ্যেষ্ঠ পুত্র ও চাঁদপুর জেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদার নির্দেশনায় বিক্ষোভ মিছিল বের করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে মিছিলটি আবার একই জায়গায় এসে শেষ হয়।

এসময় বক্তারা বলেন, স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার যে দুঃশাসন চালিয়ে গুম, খুন, নির্যাতন করেছে তাতে আগামী ৫০ বছরেও তাদের চেহারা দেখা যাবে না। তাদের দুঃশাসনের কারণে স্বৈরাচারী শেখ হাসিনা তার পরিবার নিয়ে দেশ ছেড়ে পালিয়ে গেছে।  বক্তারা আরও বলেন, আমাদের চূড়ান্ত বিজয় কিন্তু এখনও আসেনি। আমাদের সবাইকে ধৈর্য ধরতে হবে। কেবলমাত্র স্বৈরাচারীর পতন হয়েছে।

দেশনেতা তারেক রহমানের কড়া বার্তা রয়েছে, বিএনপি নেতাকর্মীদের নামে কোনোরকম চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রমের প্রমাণ পেলে তাকে দল থেকে বহিষ্কারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারীর বাহিনী হতে তুলে দেওয়া হবে। তাই আপনারা এসব থেকে বিরত থাকবেন। আমরা মতলব উত্তর উপজেলা বিএনপি ও ছেংগারচর পৌর বিএনপির সহ সকল সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সাবেক তথ্য ও সংস্থাপন প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদা সাহেবের জ্যেষ্ঠ পুত্র ও চাঁদপুর জেলা বিএনপি যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হুদা নেতৃত্বে একত্রিত আছি এবং থাকব।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা বিএনপির সদস্য মান্নান লস্কর, ছেংগারচরর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল ফরাজী, পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আবু সাঈদ বেপারী, মতলব উত্তর উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক মানিক ফরাজী, বিএনপি নেতা বাপ্পী সরকার, পৌর যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মনির হোসেন মোল্ল্যা, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এইচ এম জমির হোসেন, পৌর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক আশেফ মাহমুদ সংগ্রাম, বিএনপি নেতা হান্নান লস্কর, পৌর তাতী দলের সভাপতি আবুল হোসেন, পৌর মৎসজীবী দলের সভাপতি তমিজ উদ্দিন বেপারী, বজলুর রহমান ঢালী, জেলা যুবদলের শ্রম বিষয়ক সম্পাদক আবু তাহের সুমন, জাকির সরকার, জুম্মন সরদার, আক্তার দজি, ইব্রাহিম সরকার, আনিছুর রহমান বেপারী, ৩নং ওয়ার্ড যুবদলের সভাপতি ফয়সাল আল মুরাদ, বিএনপি নেতা রহিম উদ্দিন মোল্লা, ছোলেমান, গাজী ইকবাল হোসেন স্বপন,সুমন বেপারী, সিরাজ প্রধান, ছেংগারচর কলেজ ছাত্রদলের সাবেক আহ্বায়ক তুষার বাবু, যুবদল নেতা সাইফুল ইসলাম বেপারী, ছেংগারচর বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জুয়েল,পৌর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক হৃদয় মিয়াজী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here