সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতা আকবরের বিরুদ্ধে সেনা ক্যাম্পে অভিযোগ

0
সিদ্ধিরগঞ্জে বিএনপি নেতা আকবরের বিরুদ্ধে সেনা ক্যাম্পে অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি নেতা আকবর হোসেনের বিরুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনীর ফতুল্লা কমাণ্ডার বরাবর লিখিত অভিযোগ করা হয়েছে। ৫ লাখ টাকা চাঁদার দাবিতে মারধর ও বাড়ি ঘরে হামলা ভাঙচুর করায় ভূক্তভোগী আছমা নামে এক গৃহবধূ এ অভিযোগ করেন।

অভিযোগকারী আছমা সিদ্ধিরগঞ্জের নয়াআটি মুক্তিনগর এলাকার মৃত আফছার উদ্দিনের মেয়ে। অভিযোগে উল্লেখ করা হয়েছে, বিএনপির সাংগঠনিক সম্পাদক আকবর হোসেনের নেতৃত্বে রিপন, সাইফুল,রনি, নিলয়,যুবরাজ ও তুষারসহ সঙ্গবদ্ধ একটি দল দেশীয় অস্ত্রেসজ্জিত হয়ে গত ৬ সেপ্টেম্বর অভিযোগকারীর বাড়ি ঘরে হামলা, ভাঙচুর ও তার স্বামীকে মারপিট করে গুরুতর জখম করে।

আকবরের দাবিকৃত ৫ লাখ টাকা চাঁদা না দেওয়ায় এ হামলা করে। ঘটনার পর থেকে আছমা ও তার স্বামী বাড়িতে প্রবেশ করতে পারছেনা। আকবরের লোকজন বাড়িতে নজর রাখছে। আলিফ তাসলিম নামে ১৩ বছরের ছেলেকে বাড়িতে জিম্মি করে রাখা হয়েছে। দাবিকৃত চাঁদার টাকা না দিলে তার বাড়ি ঘরের অস্তিত্ব রাখবেনা এবং ছেলে আলিফ তাসলিমকে তুলে নিয়ে হত্যা করার হুমকি দিচ্ছে আকবর বাহিনী। এতে আছমা ও তার পরিবার জীবনের চরম নিরাপত্তাহীনতায় ভোগছেন।

উল্লেখ্য, বিএনপি নেতা আকবরের জুলুম অত্যাচার,লুটপাট ও চাঁদাবাজি থেকে রেহাই পেতে শ্রমিক নেতা আলমগীর হোসেনের উদ্যোগে গত শুক্রবার বিকেলে চিটাংরোড মুক্তিস্বরণী এলাকায় সৌদি বাংলা শপিং মলের সামনে মানববন্ধন করা হয়। খবর পেয়ে আকবর দলবল নিয়ে মানববন্ধনে হামলা চালিয়ে আলমগীরসহ ১০ জনকে পিটিয়ে আহত করে। আকবরের অত্যাচারের প্রতিবাদ করায় এ পরিবারটি চরম বিপাকে পড়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছাত্র-জনতার অভ্যুত্থানে গত ৫ আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর থেকে বিএনপি নেতা আকবর বেপরোয়া হয়ে উঠে। চাঁদাবাজি টুটপাটসহ বিভিন্ন অপকর্ম শুরু করেন এ নেতা। একটি পোশাক কারখানার ৪ লাখ টাকার মালামাল লুট করে আকবর ও তার ছেলে ছাত্রদল নেতা রনি। এ ঘটনায় মালামালের মালিক আকবর ও তার ছেলে রনির বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেন।

এঘটনা বিষয়ে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত একাধিক দৈনিকপত্রিকায় সংবাদ প্রকাশিত হয়। তবু আকবরের আপকর্ম বন্ধ হচ্ছে না বলে স্থানীয়দের অভিযোগ এসব বিষয়ে জানতে আকবরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি। তার ব্যবহৃত মোবাইল নাম্বারে একাধিকবার ফোন করলে রিং  হলেও তিনি রিসিভ করেন নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here