তালতলীতে যুবদল-ছাত্রদল নেতাদের বিরুদ্ধে মিথ্যাচার করার অভিযোগ

0
তালতলীতে যুবদল-ছাত্রদল নেতাদের বিরুদ্ধে মিথ্যাচার করার অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে স্বৈরাচারী শেখ হাসিনার পতনের পর যুবলীগ নেতার অবৈধ চোরা চালানী ব্যবসা বন্ধ হওয়ায় উপজেলা যুবদল ও ছাত্রদল নেতাদের বিরুদ্ধে মিথ্যা প্রচার চালানোর অভিযোগ উঠেছে। মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) তালতলী প্রেসক্লাবের হলরুমে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আকন মোঃ মামুন।

লিখিত অভিযোগে জানা গেছে, উপজেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম সাগর ক্ষমতার দাপট দেখিয়ে তালতলীর ৩৫০ মেগাওয়াট তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে দীর্ঘদিন ধরে লোহা ও তামা চুরি করে আলাউদ্দিন আলাল নামের আরেক যুবলীগ নেতার পুরাতন লোহা ক্রয়-বিক্রয়ের (ভাঙ্গারী) দোকানে বিক্রি করে আসছে। সৈরাচারী হাসিনা সরকার পতনের পর ক্ষোভের কারণে একদল বিক্ষুদ্ধ জনতা উত্তেজিত হয়ে (০৬ আগষ্ট) আলাউদ্দিন আলালের দোকানে হামলা চালায়। এ সময় মানুষের জানমাল রক্ষার্থে মাদ্রাসার ছাত্রদের নিয়ে উপজেলা যুবদল ও ছাত্রদল মিলে দলের কেন্দ্রীয় নির্দেশক্রমে ব্যবসা প্রতিষ্ঠান, মন্দির ও গির্জায় পাহারা দেন।

যাহা উপজেলা প্রশাসন অবগত আছেন। তারই ধারাবাহিকতায় ওই যুবলীগ আলাউদ্দিন আলালের ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল বিক্রি করার জন্য নিয়ে যাওয়ার সময় ট্রাকে ভরতে সহায়তা করি। এ ঘটনার ২৫ দিন পর প্রকৃত ঘটনা আরাল করে যুবলীগ নেতা সাইফুল ইসলাম সাগর আমাদের দলের ভাবমূর্তি নষ্ট ও আমাদের সম্মানহানির উদ্দেশ্যে উপজেলার গাঁ ঢাকা দিয়ে থাকা আওয়ামীলীগের নেতাদের প্ররোচনায় নৌবাহিনী ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাসির উদ্দীন ও উপজেলা যুবদলের সদস্য রাজু মৃধাকে জুড়িয়ে একটি অভিযোগ দেন। যাহা সম্পূর্ন মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত। এসব অপপ্রচারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here