ফুলবাড়ীতে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

0
ফুলবাড়ীতে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রেসনিউজ২৪ডটকমঃ দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের চলমান বন্যার কারণে জমকালো আয়োজনে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন না করে সেই অর্থ বন্যার্তদের দেওয়ার ঘোষণা দেয় কেন্দ্রীয় বিএনপি।কেন্দ্রীয় নির্দেশ মোতাবেক দোয়া ও আলোচনা সভার মধ্য দিয়ে শেষ করা হয় এবারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

১ সেপ্টেম্বর(রোববার)সন্ধ্যায় ফুলবাড়ী উপজেলা বিএনপি’র কার্যালয়ে এই দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম,ফুলবাড়ী উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ চৌধুরী খোকন,পৌর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মর্তুজা হক অস্টিন,বিএনপি নেতা-শিবনগর ইউপি চেয়ারম্যান সামেদুল ইসলাম,উপজেলা যুবদলের যুগ্ন আহ্বায়ক শিবলী সাদিক,যুগ্ম আহ্বায়ক বেলাল উদ্দিন ডেভিড,যুগ্ন আহ্বায়ক আব্দুর রহমান,পৌর যুবদলের যুগ্ন আহবায়ক সাহেব ইসলাম,উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আনোয়ারুল হক।

এ সময় বক্তারা বলেন,ফুলবাড়ীতে বিএনপি’র ঐক্যবদ্ধ নষ্ট করতে একদল কুচক্রী মহল প্রতিনিয়ত কাজ করছে।তারা নামধারী বিএনপি।কিন্তু মূলত:তারা আওয়ামী লীগের এজেন্ডা বাস্তবায়নকারী।গত ১০ বছরে কোন আন্দোলন-সংগ্রামে তাদেরকে দেখা না গেলেও এখন মাঝে-মাঝে কিছু জায়গায় তাদেরকে নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে। কেন্দ্রীয় বিএনপি’র ঘোষণা অনুযায়ী যারা দলের ক্রান্তি লগ্নে আন্দোলন-সংগ্রাম করে দলকে সুসংগঠিত করে রেখেছে তাদেরকে অবশ্যই মূল্যায়ন করা হবে।কোন কুচক্রী মহল আমাদের এই ঐক্য ভাঙতে পারবেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here