বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে বীর শহীদদের স্মরণে মিলাচরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

0
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে বীর শহীদদের স্মরণে মিলাচরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে বীর শহীদদের স্মরণে ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৯ তম জন্মদিন ও তার রোগমুক্তি কামনায় মতলব উত্তর উপজেলার ৬নং কলাকান্দা ইউনিয়নের মিলাচরে মিলাদ ও দোয়া
অনুষ্ঠিত হয়।শুক্রবার বিকালে মতলব উত্তর উপজেলার মিলারচর বাজারে প্রাঙ্গণে কলাকান্দা ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল,অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে এ মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত হয়।

কলাকান্দা ইউনিয়ন বিএনপির কলাকান্দা ইউনিয়ন বিএনপির আহবায়ক মোঃ মুকবুল হোসেন বেপারী সভাপতিত্বে অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন, কলাকান্দা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোসলেহ উদ্দিন মোল্লার। কলাকান্দা ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুবেল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আবুল কাশেম বেপারী, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক আবদুল মান্নান সাগর, বিএনপি নেতা মোঃ জাকির ছৈয়াল,কলাকান্দা ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মজিবুর রহমান, মোঃ সামছুদ্দিন ছৈয়াল, মেহেদি হাসান, কলাকান্দা ইউনিয়ন যুবদলের সাবেক সাধারন সম্পাদক আব্দুল হালিম, সাইদুল হক শিবলু মেম্বার,কলাকান্দা ইউনিয়ন যুবদলের সভাপতি মহসিন বেপারী, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম তাতি, ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জসিম বেপারী,কৃষকদল মোঃ কবির মেম্বার, ইউনিয়ন বিএনপি,যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদলের নেতাকর্মীরা।

মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মুফীত মোজাম্মেল হক। এসময় বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের আত্নার মাগফিরাত এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য দোয়া করা হয়। একই সাথে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।

এসময় বিভিন্ন বক্তারা বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্র জনতার আত্মত্যাগ ইতিহাসের পাতায় উজ্জ্বল হয়ে থাকবে। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সকলের ত্যাগ বিএনপি শ্রদ্ধাভরে স্মরণ রাখবে। দোয়া মোনাজাতে খালেদা জিয়া, তারেক রহমান ও গণতান্ত্রিক আন্দোলনে আহত নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here