দুর্নীতি-অন্যায়ের বিরুদ্ধে লড়াইয়ে ইমাম হোসাইন (রাঃ) চেতনার জাগরণ প্রয়োজন- সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী 

0
দুর্নীতি-অন্যায়ের বিরুদ্ধে লড়াইয়ে ইমাম হোসাইন (রাঃ) চেতনার জাগরণ প্রয়োজন- সাইফুদ্দীন আহমদ মাইজভাণ্ডারী 

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন: মাইজভাণ্ডার দরবার শরিফের সাজ্জাদানশীন, ড. সাইয়্যিদ সাইফুদ্দীন আহমদ আল হাসানী মাইজভাণ্ডারী বলেছেন,”আমাদের সমাজে দুর্নীতি, অন্যায়, বৈষম্য সর্বত্র ছড়িয়ে পড়েছে। বিভিন্ন আইন, নীতিমালা, শিক্ষা, সার্টিফিকেট এগুলো বন্ধ করতে পারছে না।

কারণ দুর্নীতি প্রতিরোধে একটি সৎ ও ন্যায়ের আদর্শ মনে প্রাণে ধারণের প্রয়োজন আছে। তিনি বলেন,৬১ হিজরীতে, প্রিয় নবিজী (সা:) হযরত সাইয়্যেদুনা ইমাম হোসাইন (রাঃ) ও তার পরিবারবর্গ অন্যায়ের বিরুদ্ধে সংগ্রাম করেছেন। তারা নিজেদের পবিত্র রক্তের বিনিময়ে সত্যকে সমুন্নত রেখেছেন। আমাদেরকেও সে ঐতিহাসিক ঘটনাটি স্মরণ করে, সত্যের প্রশ্নে আপসহীন থাকতে হবে।

তিনি আরো বলেন,যারা দুর্নীতি, প্রতারণা করে, তারা মানুষের অধিকার নষ্ট করছে, জুলুম করছে। মহান আল্লাহ্ এদেরকে কখনো ক্ষমা করেন না।”১০ জুলাই, পবিত্র শাহাদাত-এ-কারবালা স্মরণে চাঁদপুরের মতলব উত্তরে চাদঁপুর জেলার কেন্দ্রীয় মাইজভাণ্ডার রহমানিয়া মইনীয়া খানকাহ্ শরিফে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ  কথা বলেন।

বক্তব্য রাখেন,আঞ্জুমান-এ-রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা রুহুল আমিন ভূঁইয়া চাঁদপুরী,মইনীয়া যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খলিফা শাহ মোঃ কামরুজ্জামান হারুন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here