নবগঠিত কেন্দ্রীয় যুবদলের কমিটিকে স্বাগত জানিয়ে ভোলায় যুবদলের আনন্দ মিছিল

0
নবগঠিত কেন্দ্রীয় যুবদলের কমিটিকে স্বাগত জানিয়ে ভোলায় যুবদলের আনন্দ মিছিল

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা: বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের নবগঠিত আংশিক কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ভোলা জেলা য্বুদল। বুধবার (১০ জুন) বেলা ১১টায় ভোলা সদর মহাজন পট্রি দলীয় কার্যালয় থেকে এ আনন্দ মিছিল বের করেন। মিছিল টি বিএনপির অফিস অতিক্রম করে বরিশাল্লা দালানের সামনে আসলেই পুলিশি বাঁধা উপেক্ষা করে সদর রোড প্রদক্ষিণ করে পূনরায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে পথ সভায় মিলিত হন।

ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল কাদের সেলিমের সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন- ভোলা জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক শফিউর রহমান কিরণ, হুমায়ুন কবির সোপান, এনামুল হক, কবির হোসেন, জেলা যুবদলের সিনিয়র সভাপতি ফখরুল ইসলাম ফৌরদাউস, যুগ্ম সাধারন সম্পাদক মো. মোস্তাফা কামাল ও সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন প্রমূখ।

এ সময় বক্তরা বলেন, জাতির এই ক্রান্তিলগ্নে আব্দুল মোনায়েম মুন্নাকে সভাপতি ও মোহাম্মদ নুরুল ইসলাম নয়নকে সাধারণ সম্পাদক করে যুবদলের আংশিক কেন্দ্রীয় কমিটি গঠন আন্দোলনে নতুন মাত্রা যোগ করবে। মুন্না ও নয়নের নেতৃত্বে আগামী দিনে বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধার হবে। এজন্য বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কে ভোলা জেলা বিএনপির নেতাকর্মীরা পক্ষ শুভেচ্ছা ও অভিনন্দন এবং কৃতজ্ঞতা জানাই।

এসময় আরও উপস্থিত ছিলেন ভোলা জেলা, সদর উপজেলা ও ভোলা পৌরসভা সহ ৭ উপজেলার ও পৌর সভার যুবদলের নেতা-কর্মীরা। এসময় জাতীয়তাবাদী যুবদলের স্লোগানে মুখরিত ছিল ভোলার রাজপথ। নেতাকর্মীরা বলেন, নবগঠিত যুবদল কমিটি আগামী আন্দোলন-সংগ্রামে যে কর্মসূচি ঘোষণা করবে তা রাজপথে বাস্তবায়ন করবে। উল্লেখ্য-গতকাল মঙ্গলবার (৯ জুন) সকালে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণার কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না, সাধারন সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন, সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম পল, ১নং যুগ্ম সাধারণ সম্পাদক, বিল্লাল হোসেন তারেক, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল এবং দপ্তর সম্পাদক নুরুল ইসলাম সোহেল পদে রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here