পিএসসির অধিকাংশই দুর্নীতিবাজ : মোমিন মেহেদী

0
পিএসসির অধিকাংশই দুর্নীতিবাজ : মোমিন মেহেদী

প্রেসনিউজ২৪ডটকমঃ নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, গণমাধ্যমের তথ্যানুযায়ী পিএসসির অধিকাংশই দুর্নীতিবাজ, চেয়ারম্যান থেকে ড্রাইভার পর্যন্ত সবাইকে কঠোর জিজ্ঞাসাবাদের পর শাস্তির আওতায় আনা এখন সময়ের দাবি। কেননা, পিএসসির এই দুর্নীতিবাজেরা গত ২৩ বছরের বিসিএস ক্যাডারদেরকেও প্রশ্নবিদ্ধ করেছে।

সকল বিসিএস ক্যাডারের স্থাবর-অস্থাবর সম্পত্তির হিসাব এবং দুর্নীতি খতিয়ে দেখে অনতিবিলম্বে আইনের আওতায় আনতে হবে। ৯ জুলাই সকালে রাজধানীর পল্টনসহ বিভিন্ন এলাকায় দুর্নীতিবিরোধী পথসভা ও  লিফলেট বিতরণ কর্মসূচিতে তিনি উপরোক্ত কথা বলেন।

কর্মসূচিতে নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার বোর্ডের সদস্য বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান ডা. নূরজাহান নীরা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব মনির জামান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, শেখ লিজা প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ আরো বলেন, নীতিহীন কর্মকর্তারা দেশকে ক্রমশ ধ্বংস করে দেশের বাইরে টাকা পাচার করছে। এই দুর্নীতিবাজদের তালিকা দ্রুত তৈরি করে দুদক কঠোর পদক্ষেপ নিলেই কেবলমাত্র দেশকে বাঁচানো সম্ভব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here