নয়াপল্টনে সমাবেশের জন্য ডিএমপির সাথে বিএনপির বৈঠক

0
নয়াপল্টনে সমাবেশের জন্য ডিএমপির সাথে বিএনপির বৈঠক

প্রেসনিউজ২৪ডটকমঃ বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে নয়াপল্টনে সমাবেশের জন্য ডিএমপির সহযোগিতা চেয়ে অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তারের সঙ্গে বৈঠক করেন বিএনপির প্রতিনিধি দল।বৃহস্পতিবার (২৭ জুন) ডিএমপির কার্যালয়ে এ বৈঠক করে বিএনপির প্রতিনিধি দল।

বৈঠক শেষে ডিএমপি কার্যালয় থেকে বেরিয়ে দলের যুগ্ম মহাসচিব শহিদ উদ্দীন চৌধুরী এ্যানি সাংবাদিকদের বলেন, ডিএমপি কমিশনারের সাথে আমাদের বৈঠক ছিল। তিনি মিটিং এ থাকায় অতিরিক্ত কমিশনার হাফিজ আক্তার সাহেবের সাথে আমাদের বৈঠক হয়েছে। আমাদের ২৯ তারিখের সমাবেশ করতে তারা সহযোগিতা করবে বলে ডিএমপির পক্ষ থেকে আশ্বাস দেওয়া হয়েছে।

 তিনি আরও বলেন, সরকার মিথ্যা মামলা দিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করে রেখেছেন। তিনি গুরতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি থাকলেও তিনি এখনও বন্দী। তিনি ইচ্ছে মতো চিকিৎসা নিতে পারছেন না। বিদেশে গিয়ে উন্নত চিকিৎসা নিতে পারছেন না। স্বাধীনভাবে চলাফেরা ও রাজনীতি করতে পারছেন না।

আমরা তাঁর নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকায় সমাবেশের আয়োজন করছি। আমরা আশা করছি পুলিশ আমাদের সহযোগিতা করবে। এই বৈঠকে আরও অংশ নেন, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here