খালেদা জিয়ার মুক্তিই একমাত্র সমাধান : মামুন মাহমুদ

0
খালেদা জিয়ার মুক্তিই একমাত্র সমাধান : মামুন মাহমুদ

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: বিএনপির নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক মামুন মাহমুদ বলেছেন, বেগম খালেদা জিয়া পালিয়ে যাওয়ার মত নেত্রী নন। চিকিৎসার জন্য বিদেশ গেলে তিনি আর দেশে ফিরে আসবেন না, এমনটা যারা ভাবছে তাদের ধারণা ভুল। কারণ খালেদা জিয়া দেশের সবচেয়ে জনপ্রিয় একজন নেত্রী। কোন অন্যায়ের সাথে তিনি আপস করেননি। ভবিষ্যতেও করবেনা।

প্রকৃতপক্ষে বর্তমান সরকার ভয়ে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাচ্ছে না। কারণ খালেদা জিয়া বিদেশে গিয়ে সুস্থ্য হয়ে দেশে ফিরে আসলে ভোট চোর সরকারের গদি ঠিক থাকবেনা। তাই তাকে বন্দি রেখে বিনা চিকিৎসায় তিলে তিলে মেরে ফেলার নীলনকশা করছে। বেগম খালেদা জিয়াকে মুক্তি দেওয়াই একমাত্র সমাধান। বৃহস্পতিবার (২৭ জুন) বিকেল ৫ টায় সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর এলাকায় গ্র্যাণ্ডতাজ চাইনিজ পার্টি সেন্টারে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্নআহবায়ক রিয়াজুল ইসলাম রিয়াজের সভাপতিত্বে ও ৯ নং ওয়ার্ড যুবদলের সভাপতি রাকিবুল দেওয়ানের সঞ্চালনায় এ মাহফিলে মামুন মাহমুদ আরো বলেন, যে দেশের প্রশাসনের সর্বোচ্চ পদস্থ কর্মকর্তা দুর্নীতি করে দেশের কোটি কোটি টাকা বিদেশে পাচার করে সে দেশে কখনো শান্তি ও ন্যায় বিচার থাকে না। গণমাধ্যমে প্রশাসনের এসব কর্মকর্তাদের দুর্নীতির খবর দেখে লজ্জা লাগে আমরা কোন দেশে বাস করছি। অথচ সরকার ক্ষমতায় ঠিকে থাকার জন্য এসব দুর্নীতিবাজদের আশ্রয় প্রশ্রয় দিচ্ছে।

মাহফিলে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক ক্রীড়া সম্পাদক নাহিদ হাসান মিঠু, ফতুল্লা থানা বিএনপির সাবেক যুগ্নআহবায়ক এখরামুল কবির মামুন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক টিএইচ তোফা, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক জুয়েল রানা,নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক আখতারুজ্জামন মৃধা, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতী দলের সাবেক সভাপতি তাজুল ইসলাম তাজুল, ৬ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন, ৭ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর, ১০ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন লেকু, ১ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি গাজী মনির, ২ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি জাহাঙ্গীর, সাবেক সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন, বিএনপি নেতা আব্দুস ছামাদ খান, হাজী রিয়াজ উদ্দিন, ৩ নং ওয়ার্ড যুবদলের সাবেক সভাপতি ফারহান আহমেদ রুবেল, সাধারণ সম্পাদক মাঈনুল হাসান, ৫ নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন,স্বেচ্ছসেবকদল নেতা শাহআলম মাস্টার,শ্রমিকদল নেতা আলমগীর, যুবদল নেতা মুসলিম, রাজু আহমেদ, হাবিবুর রহমান, ছাত্রদল নেতা মেহেদী হাসান ও ইমতিয়াজ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here