পবিত্র ঈদ-উল-আযহা’র ঈদ শুভেচ্ছা জানিয়েছেন : জিয়াউর রহমান জিয়া

0
পবিত্র ঈদ-উল-আযহা’র ঈদ শুভেচ্ছা জানিয়েছেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি যুগ্ন-সাধারন সম্পাদক : জিয়া

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাঁদপুর-২ নির্বাচনি আসনের সর্বস্থরের জানসাধারণ কে এবং দেশ-বিদেশে অবস্থানরত সকল শুভাকাঙ্ক্ষী ও বিএনপি’র অঙ্গসংগঠনের সকল নেতাকর্মীদেরকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন জাতীয়তাবাদি যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি’র সদ্য সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা জাতীয়তাবাদি ছাত্রদলের সাবেক নির্বাচিত সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া।

এক শুভেচ্ছা বার্তায় জাতীয়তাবাদি যুবদল কেন্দ্রীয় কেন্দ্রীয় নির্বাহী কমিটি সদ্য সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক জিয়াউর রহমান জিয়া বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আযহা আমাদের মাঝে সমাগত। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে সকল মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক। তিনি আরো বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদ-উল-আযহা।

মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যত হয়ে হযরত ইব্রাহিম (আ.)আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন, তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তাঁরই নিদর্শন স্বরুপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানী করি।

এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানগণ কুরবানিকৃত পশুর মাংস আত্মীয় ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দেন এবং সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠিত করেন। পবিত্র ঈদ-উল-আযহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক-এই কামনা করছি। বর্তমান সরকারের দুর্নীতি লুটপাট, স্বেচ্ছাচারী মনোভাব এবং বিরোধী মত দমনে হীন প্রচেষ্টার কারনে ঈদের এই আনন্দ জনগনের কাছে বিষাদে পরিনত হয়েছে বলে মন্তব্য করেন জিয়াউর রহমান জিয়া।

তিনি আরো বলেন, সরকারের দুর্নীতি ও আওয়ামী নেতাকর্মীদের চাঁদাবাজির কারনে নিত্যপন্যের দাম আকাশচুম্বী হয়েছে। দেশের সাধারণ মানুষ আজ ভালো নেই। বেশ কয়েকবছর ধরে দেশের মানুষ অনুভব করতে পারছে না। দুঃশাসনের কবল থেকে এদেশ ও দেশের মানুষকে মুক্ত করতে বিএনপি দেশনেত্রী বেগম খালেদা ও দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বিগত ১৬ বছর ধরে আন্দোলন সংগ্রাম করে আসছে।

তাই ঈদের পর সরকার বিরোধী প্রতিটি কর্মসুচীতে সর্বাত্মকভাবে অংশগ্রহণের জন্য দেশের সকল যুবদলের নেতকর্মীদের প্রস্তুত থাকার আহবান করছি। পরিশেষে আবারো দেশের সকল জনগণকে জানাই পবিত্র ঈদুল আজহার ঈদ শুভেচ্ছা ও অভিনন্দন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here