ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত

0
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শান্তিপূর্ণ ভোটগ্রহণ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলায় শান্তিপূর্ণ ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়েছে। ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ নেতা বদরুল আলম প্রদীপ ( আনারস) ৪৮ হাজার ১৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু বকর সিদ্দিক দুলাল (চিংড়ি মাছ) ৩৮ হাজার ৫৪৭ ভোট পেয়েছেন।ঈশ্বরগঞ্জে ভাইস চেয়ারম্যান রাসেল মিয়া(তালা) ৩৩ হাজার ৯৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রানা আহমেদ (পালকি) ২৯ হাজার ৯৩৭ ভোট পেয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী হামিদ(হাঁস) ৪৯ হাজার ৯৪৭ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নুসরাত আরা প্রিয়া(পদ্মফুল) ৩৯ হাজার ৯৩০ ভোট পেয়েছেন।

বুধবার (২৯ মে) রাতে এই তথ্য নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা আরিফুল হক এবং উপজেলা নির্বাচন অফিসার (অতি: দা:) ও সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ ফারুক মিয়া । তারা জানান, ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করা হয়েছে। নির্বচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয়েছে।  এই খবরে বিজয়ী প্রার্থীর কর্মী-সমর্থকদের মাঝে আনন্দ সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here