নির্যাতিত নেতাকর্মীদের পাশে গোপালগঞ্জে জিয়াউর রহমান জিয়া’র নেতৃত্বে কেন্দ্রীয় যুবদল

0
নির্যাতিত নেতাকর্মীদের পাশে গোপালগঞ্জে জিয়াউর রহমান জিয়া নেতৃত্বে কেন্দ্রীয় যুবদল

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: গোপালগঞ্জ জেলা যুবদলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছে কেন্দ্রীয় যুবদল। এসময় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় কেন্দ্রীয় যুবদল নেতৃবৃন্দ চলমান আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা-মামলার শিকার যুবদল নেতৃবৃন্দের খোঁজ খবর নেন এবং সংগঠনকে সুসংগঠিত, শক্তিশালী এবং গতিশীল করার লক্ষ্যে বুধবার (২৯ মে) মতবিনিময় করেন।

জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ উপজেলা ও পৌরসভার কারানির্যাতিত, হামলা-মামলার স্বীকার নেতাকর্মীদের ফুল দিয়ে বরন করে নেন। তারা তৃনমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামুলক বক্তব্য দেন। তৃনমূল নেতাকর্মীরা সাংগঠনিক বিভিন্ন বক্তব্য এবং দাবী তুলে ধরেন। সাংগঠনিক সভা শেষ করে কেন্দ্রীয় নেতৃবৃন্দ গোপালগঞ্জ জেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মরহুম আজিজুর রহমানের কবর জিয়ারত করেন।

এতে প্রধান অতিথি ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া। উপস্থিত ছিলেন- যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ( ফরিদপুর বিভাগ ) বেনজির আহমেদ তাবরীজ, সহ-সাধারন সম্পাদক খলিলুর রহমান খলিল, সহ সাধারণ সম্পাদক ( ফরিদপুর বিভাগ ) রাজিব হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক ( ফরিদপুর বিভাগ ) খায়রুল আনাম বকুল, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হাসান বাপ্পী, সহ-শ্রম সম্পাদক মইনুল ইসলাম হিটু।

সভাপতিত্ব করেন রিয়াজ উদ্দিন লিপটন, সভাপতি গোপালগঞ্জ জেলা যুবদল, সঞ্চালনায় করেন রাশেকুজ্জামান পলাশ , সাধারণ সম্পাদক গোপালগঞ্জ জেলা যুবদল। এছাড়াও উপস্থিত ছিলেন গোপালগঞ্জ সদর উপজেলা ও পৌরসভা , মুকসুদপুর উপজেলা ও পৌরসভা , কাশিয়ানী উপজেলা, কোটালীপাড়া ও টুংগীপাড়া উপজেলা ও পৌরসভা যুবদলের নেতৃবৃন্দ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here