দল-মত নির্বিশেষে রেমালে ক্ষতিগ্রস্থদের পাশে থাকার আহবান নতুনধারার

0
দল-মত নির্বিশেষে রেমালে ক্ষতিগ্রস্থদের পাশে  থাকার আহবান নতুনধারার

প্রেসনিউজ২৪ডটকমঃ দল-মত নির্বিশেষে রেমালে ক্ষতিগ্রস্থদের পাশে থাকার আহবান জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির নেতৃবৃন্দ। ২৮ মে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, রেজাউল করিম নাসির তালুকদার, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা রেমালে নিহতদের বিদেহ আত্মার শান্তি কামনা, আহতদেরকে সরকারি অর্থায়নে সুচিকিৎসা নিশ্চিত করার পাশাপাশি সর্বস্তরের মানুষকে সামর্থ্যনুযায়ী সহায়তা করার আহবান জানান।

নতুনধারার চেয়ারম্যান মোমিন মেহেদী বিবৃতিতে বলেন, কোন নেতাকে কোন দেশ থেকে এনে বিচার করবেন, তা না ভেবে বাংলাদেশের রাজনীতি-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি-কূটনীতি এবং অর্থনীতিকে দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের হাত থেকে রক্ষা করার সময় এখন। রেমালে ক্ষতিগ্রস্থদের জন্য দেয়া সরকারি সহায়তা যেন দলীয় নেতাকর্মী এবং সরকারি চাটুকাররা চেটে খেতে না পারে সেই দিকেও দৃষ্টি দেয়ার জন্য সরকার প্রধানসহ সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

নতুনধারা বাংলাদেশ এনডিবি ইতিমধ্যেই দেশের বিভিন্ন অঞ্চলে তাদের রাজনীতিকদের মাধ্যমে কায়িক ও আর্থিক সহায়তা দেয়া শুরু করেছেন বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here