৭ এমপির পদত্যাগের মাশুল বিএনপিকে দিতে হবে : ওবায়দুল কাদের

0
৭ এমপির পদত্যাগের মাশুল বিএনপিকে দিতে হবে : ওবায়দুল কাদের

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা:জাতীয় সংসদ থেকে বিএনপির এমপিদের পদত্যাগের সিদ্ধান্ত ভুল এবং এজন্য বিএনপিকে অনুতাপ করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপির ৭ সংসদ সদস্য পদত্যাগ করলেন। আপনারা ৭ জন চলে গেলে জাতীয় সংসদ অচল হয়ে পড়বে, এটা ভাবার কোনো কারণ নেই। সংসদে আরও আছে বিরোধী দল। এই ভুলের জন্য বিএনপিকে অনুতাপ করতে হবে।

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে সাভারের রেডিও কলোনী স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের এসব কথা বলেন।তিনি বলেন, তারেক রহমান লবিস্ট নিয়োগ করে বাংলাদেশ বিরোধী প্রোপাগান্ডা ছড়াচ্ছে। সর্বশেষ আজ যুক্তরাষ্ট্র থেকে খবর এসেছে। গুড নিউজ ফর বাংলাদেশ, ব্যাড নিউজ ষড়যন্ত্রকারীদের জন্য। আজ বাংলাদেশের জন্য সুখবর। যুক্তরাষ্ট্র ৯টি দেশের ৪০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ট্রেজারি নিষেধাজ্ঞা দিয়েছে।

আল্লাহর রহমতে বাংলাদেশ সেখানে নেই। ওবায়দুল কাদের বলেন, কিছুদিন আগে র‌্যাবের ওপরে নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র। এর রহস্য বের হয়ে গেছে, ফাঁস হয়ে গেছে। তারা লবিস্ট নিয়োগ করেছে। আমরাও নিষেধাজ্ঞা দিতে পারি। আমরা কারও ব্যাপারে নাক গলাই না। আমাদের  সেতুমন্ত্রী বলেন, তারা লবিস্ট নিয়োগ করেছে, তার নাম ক্যাড ম্যান। তিনি কিছুদিন আগে আল-জাজিরার কাছে বলেছেন, আমি লবি করেছি যুক্তরাষ্ট্রে-যুক্তরাজ্যে, যেন বাংলাদেশের র‍্যাব এবং পুলিশের ওপর নিষেধাজ্ঞা দেওয়া হয়।

যুক্তরাষ্ট্র আমার কথা শুনেছে কিন্তু যুক্তরাজ্য শোনেনি। সে কথা স্বয়ং ওই লবিস্ট আলজিরাকে বলেছে। এসব কাহিনী আর কত? ওবায়দুল কাদের বলেন, ১০ ডিসেম্বর বিএনপি ক্ষমতা দখলের খোয়াব দেখেছিল। কিন্তু ১০ ডিসেম্বরের আগেই কী হল? পুলিশ তাদের কার্যালয়ে গিয়ে ১৬০ বস্তা, ডাল, হাঁড়ি-পাতিল, মশারি, মশার কয়েল পেল। তারা সমাবেশের নামে পিকনিক পার্টি করতে চেয়েছিল। ঢাকায় আজ সমাবেশ। কিন্তু পাড়ায় পাড়ায়, মহল্লায় মহল্লায়, ওয়ার্ডে ওয়ার্ডে ঢাকা সিটি আজ বঙ্গবন্ধুর সৈনিক শেখ হাসিনার কর্মীদের দখলে।তিনি বলেন, বিএনপি তাদের কেন্দ্রীয় কার্যালয়ে পিকনিকের ব্যবস্থা করেছিল। তারা পিকনিক পার্টি ও নালিশ পার্টিতে পরিণত হয়েছে।

প্রতিটি বিভাগীয় সমাবেশেও তারা পিকনিক করেছে। এতো টাকা আসে কোথা থেকে। কে যোগান দিচ্ছে টাকা। খোঁজ নেওয়া হচ্ছে।সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার সভাপতিত্বে জনসভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ,বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম প্রমুখ বক্তব্য দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here