মদ্যপ অবস্থায় পরীমনি কি করেছে, ক্লাবের সিসিটিভি ফুটেজে সব রক্ষিত আছে: ব্যবসায়ী নাসির উদ্দিন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঢাকাই সিনেমার আলোচিত ও জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির মামলার প্রেক্ষিতে প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার করার আগ মুহূর্তে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন আসামি নাসির উদ্দিন। তার বিরুদ্ধে আনা পরীমনির সব অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

নাসির উদ্দিন মাহমুদ বলেন, ঢাকা বোট ক্লাবের নিয়মানুযায়ী এখানকার মেম্বার না হলে কেউ ড্রিংকস নিতে পারে না। কিন্তু পরীমনি ও তার সহযোগীরা সেই নিয়ম ভায়োলেট করে মদ হাতে নেন। আমি তাদের বাধা দিয়েছি। এতে পরীমনি উত্তেজিত হয়ে ওঠে এবং আমার ওপর চড়াও হয়।

ঘটনার বিবরণ দিতে গিয়ে নাসির উদ্দিন মাহমুদ আরও বলেন, মদ গ্রহণে বাধা দিতেই সে একটার পর একটা কাঁচের গ্লাস ভাঙতে থাকে এবং আমাকে গালিগালাজ করে। আমাদের স্টাফরাও তাকে থামাতে চেষ্টা করে। একপর্যায়ে পরীমনির সঙ্গে থাকা ছেলেটা আমাকে চড়-থাপ্পড় দেয়। এ সময় পরীমনি আমার দিকে গ্লাস ছুঁড়ে মারলে আমার ঘাড়ে এসে লাগে।

পরীমনি বোট ক্লাবে ঢোকার আগেই মদ্যপ ছিল। সে ক্রমাগত অসংলগ্ন আচরণ করতে থাকে। পরে বাধ্য হয়ে সিকিউরিটি ডেকে তাকে গাড়িতে তুলে দেয়া হয়। এই সব বিষয় ক্লাবের সিসিটিভি ফুটেজে রক্ষিত আছে। বলেন নাসির উদ্দিন মাহমুদ।

গতকাল রোববার (১৩ জুন) রাতে প্রথমে ফেসবুক স্ট্যাটাস, তারপর সংবাদ সম্মেলন করে বিষয়টা জানিয়েছেন পরীমনি। এরপর আজ সোমবার সকালে থানায় লিখিত অভিযোগ জানানোর কয়েক ঘণ্টার মাথায় মামলা দায়ের করেন। মামলাটি দায়ের করা হয়েছে সাভার থানায়। আসামি করা হয়েছে উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদসহ মোট ৬ জনকে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here