স্বাস্থ্য অধিদপ্তরের এডিজি নাসিমা সুলতানা করোনায় আক্রান্ত

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। করোনার টিকা নিয়েও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তিনি। বৃহস্পতিবার রাতে তিনি নিজের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন।

নাসিমা সুলতানা গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার (১ এপ্রিল) পরীক্ষা করেছি। এদিন জানতে পারি আমার করোনা পজিটিভ। এখন বাসায় আছি। সুস্থ আছি। এসময় তিনি নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান।
এর আগে রাতে অধ্যাপক নাসিমা সুলতানা তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন বিরতিহীনভাবে একটানা ৩৬৫ দিনের বেশি অফিস করবার পর উপসর্গসহ করোনা আক্রান্ত হলাম। মহান আল্লাহ এই মহামারি থেকে মানবজাতিকে, বাংলাদেশের মানুষকে রক্ষা করুন। আমিন।
অধ্যাপক নাসিমা সুলতানা দেশের প্রথম পাঁচ টিকা গ্রহণকারীর একজন। দেশে গত ২৭ এবং ২৮ জানুয়ারি পরীক্ষামূলকভাবে করোনা ভাইরাস প্রতিরোধী টিকা দেওয়া হয়। অধ্যাপক নাসিমা সুলতানা ২৭ জানুয়ারি টিকা নেন।
এদিকে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলমও করোনায় আক্তান্ত হয়ে বাসায় আইসোলেশন আছেন। আক্রান্ত হয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের আরো বেশ কয়েকজন কর্মকর্তা-কর্মচারী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here