মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর জানাজায় লাখো মানুষের ঢল

0
মাওলানা গোলাম সারোয়ার সাঈদীর জানাজায় লাখো মানুষের ঢল

প্রেসনিউজ২৪ডটকমঃ কসবা আড়াইবাড়ি আলিয়া মাদরাসার অধ্যক্ষ, আলোচিত ইসলামী বক্তা গোলাম সারোয়ার সাঈদীর জানাজায় লাখো মানুষের ঢল নেমেছে।  দেশের বিভিন্ন জেলা থেকে আলেমগন তার জানাজায় শরিক হতে ছুটে আসেন।

শনিবার (২১ নভেম্বর) বাদ আসর কসবার আড়াইবাড়ি মূল দরবার শরিফে গোলাম সারোয়ার সাঈদীর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।  জানাজায় ইমামতি করেন মরহুমের বড় ছেলে হাফেজ আব্দুস সোবহান।  জানাজা শেষে আড়াইবাড়ি মাদরাসা সংলগ্ন পারিবারিক কবরস্থানে মায়ের কবরের পাশে গোলাম সারোয়ার সাঈদীকে দাফন করা হয়।

এরআগে আজ (২১ নভেম্বর) ভোর ৪টা ২০ মিনিটে গোলাম সারোয়ার সাঈদী রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন।  মৃত্যুকালে তার বয়স ৫২ বছর।গোলাম সারোয়ার সাঈদীর মৃত্যুতে সমবেদনা জানান ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা ও আখাউড়া) আসনের সংসদ সদস্য ও আইনমন্ত্রী আনিসুল হক।  এছাড়া কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া জীবন, ভাইস চেয়ারম্যান মনির হোসেন ও কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন জুয়েলসহ বিশিষ্ট আলেমরা জানাজায় অংশ নেন।

উল্লেখ্য, পীর গোলাম পরোয়ার সাঈদী আড়াইবাড়ী দরবার শরীফের পীর ছিলেন।  দেশজুড়ে খ্যাতি ছিল এই মিষ্টিভাষী সুবক্তার। বিগত কয়েক বছরে ইউটিউবে দীনের বিভিন্ন বিষয়ের উপর তার বয়ান ব্যাপক সাড়া ফেলেছে।  সম্প্রতি তিনি অসুস্থ হয়ে পরলে বেশকিছু দিন ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here