দেশবাসীকে প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদকের ঈদ-উল-আযহার শুভেচ্ছা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসীকে এবং দেশ-বিদেশে অবস্থানরত জাতীয় অনলাইন নিউজ পোর্টাল প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকম এর  সকল শুভাকাঙ্ক্ষী ও বিজ্ঞাপন দাতাদেরকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক পীর আবদুল মান্নান (সাগর)। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গণমাধ্যমে দেয়া এক বাণীতে এ শুভেচ্ছা জানান তিনি।

প্রেসনিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক পীর আবদুল মান্নান বলেন, দেশবাসী সহ বাংলাদেশ ও সারাবিশ্বের মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

তিনি বলেন, মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল আযহা। ঈদুল আযহার উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল আযহার আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল আযহার শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা।

তিনি আরও বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোনো অসহায় ও দুস্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে। পবিত্র ঈদ-উল-আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। বছরের প্রতিটি দিন ঈদের দিনের ন্যায় আনন্দময় হোক- এই শুভ প্রত্যয় আবারও ঈদ মোবারক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here