রাজধানীর পূর্ব রাজাবাজারের লকডাউন বাড়ল আরও ৭ দিন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় চলমান লকডাউন কার্যক্রমকে আরও সাত দিন বাড়িয়ে ২১ দিন করা হয়েছে। এর আগে ১৪ দিনের লকডাউন দেয়া হয়েছিল। মঙ্গলবার (২৩ জুন) পূর্ব রাজাবাজার এলাকা পরিদর্শনে গিয়ে এ কথা জানান উত্তর সিটি মেয়র আতিকুল ইসলাম।

মেয়র বলেন, স্বাস্থ্য অধিদপ্তরে সঙ্গে কথা হয়েছে। নিয়ম অনুযায়ী পূর্ব রাজাবাজার এলাকার লকডাউনটি ২১ দিন করতে হবে। তাই এই পূর্ব রাজাবাজার ২১ দিন অর্থাৎ আরো ৭ দিন পর্যন্ত পূর্ব রাজাবাজারের এলাকার জনগণকে লকডাউনে থাকতে হবে। ১৪ দিনের লকডাউন কার্যক্রমে এই এলাকার বাসিন্দারা পর্যাপ্ত সহযোগিতা করে যাচ্ছে উল্লেখ করে পূর্ব রাজাবাজার এলাকার বাসিন্দাদেরর ধন্যবাদ জানান উত্তর সিটি মেয়র।

তিনি আরও বলেন, আমি অত্র এলাকার জনগণকে বিনয়ের সঙ্গে অনুরোধ করব, আপনারা আমাদের সাহায্য করবেন, এলাকার যারা কাউন্সিলর আছেন, এলাকার যারা স্বেচ্ছাসেবী আছেন, তারা রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। আমাদের সিটি করপোরেশনের পক্ষ থেকে, সরকারের পক্ষ থেকে ধন্যবাদ জানাই তাদের। আপনারা কিভাবে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আমাদের সিটি করপোরেশনের সকলে চেষ্টা করছেন, কাউন্সিলর, স্বেচ্ছাসেবীসহ আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের সকলে পরিশ্রম করে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here