বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় চির নিদ্রায় শায়িত: মোহাম্মদ নাসিম

0
বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় চির নিদ্রায় শায়িত: মোহাম্মদ নাসিম

প্রেসনিউজ২৪ডটকমঃ বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় যথাযথ নিয়ম শেষে চিরনিদ্রায় শায়িত হলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, সাবেক স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম। রোববার (১৪ জুন) রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হয় মোহাম্মদ নাসিমের মরদেহ। রাষ্ট্রীয় মর্যাদায় সকাল ১০টা ৫৭ মিনিটে দাফন করা হয় তাকে।

এ সময় মরহুমের ছেলে তানভীর শাকিল জয়সহ পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। তবে স্বাস্থ্যবিধি থাকায় সীমিত সংখ্যক মানুষকে এ সময় কবরস্থানে প্রবেশাধিকার দেওয়া হয়। দাফনের আগে তানভীর শাকিল জয় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

এর আগে এই দিন সকাল ১০টা ২০ মিনিটে রাজধানীর বনানী কবরস্থানে মোহাম্মদ নাসিমের দ্বিতীয় নামাজে জানাজা সম্পন্ন হয়। জানাজা শেষে মরহুমের প্রতি ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয। এ সময় মরহুমের মরদেহে প্রধানমন্ত্রীর পক্ষে তার সামরিক সচিব মেজর জেনারেল নকিবুর রহমান এবং রাষ্ট্রপতির পক্ষে তার সহকারী সামরিক সচিব ব্রিগেডিয়ার জেনারেল রাজু ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

পরে মরহুমের প্রতি ফুল দিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। এর আগে সকাল ৯টায় রাজধানীর সোবহানবাগ জামে মসজিদে মোহাম্মদ নাসিমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে জানাজার অয়োজন করা হয়। জানাজায় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here