করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি; সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

0
করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি; সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

প্রেসনিউজ২৪ডটকমঃ করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। হঠাৎ ঠান্ডা-জ্বর দেখা দিলে সোমবার (১ জুন) দুপুরের দিকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন তিনি।

স্বজনরা জানিয়েছেন, হাসপাতালে ভর্তি হওয়ার পরপরই করোনা ভাইরাস পরীক্ষা করার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আওয়ামী লীগের শীর্ষ এই নেতার অসুস্থতা সম্পর্কে দলের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম ব্রেকিংনিউজকে বলেছেন উনি (নাসিম) ঠান্ডা-জ্বরে ভুগছেন। সে কারণে দুপুরে উনাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন অবস্থা স্থিতিশীল।

বাবার অসুস্থতা নিয়ে নাসিমের ছেলে তানভীর শাকিল জয় বলেন এমনিতেই আব্বুর শারীরিক অবস্থা ভালো নয়, নানা সমস্যা নিয়ে আছে। আজকে নিউমোনিয়ার সমস্যা বেড়ে যাওয়ায় জরুরি ভিত্তিতে উনাকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করেছি। এখন কিছুটা সুস্থ বোধ করছেন।

নাসিমপুত্র আরও বলেন আব্বুর অসুস্থতা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। জরুরি দরকার হলে বাবাকে সিএমএইচে নিয়ে যাবো। তিনি (প্রধানমন্ত্রী) সিএমএইচে কথা বলে রেখেছেন। এ মুহূর্তে নাসিমের কোনও শ্বাসকষ্ট নেই, তবে দিন চারেক আগে তার করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করা হয়েছিল। সেখানে রেজাল্ট নেগেটিভ এসেছিল বলেও জানান তানভীর শাকিল জয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here