পরীমণির মাসি সম্বোধনকারী চয়নিকা চৌধুরী কোথায়?

0
পরীমণির মাসি সম্বোধনকারী চয়নিকা চৌধুরী কোথায়?

প্রেসনিউজ২৪ডটকমঃ নির্মাতা চয়নিকা চৌধুরীকে নিজের মাসি বলে সম্বোধন করে থাকেন দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বিভিন্ন সময় তাদের দু’জনকে একসঙ্গে দেখাও গেছে। পরীমণির বিভিন্ন কর্মকাণ্ডে সবসময় পাশে ছিলেন এই নারী নির্মাতা। কিন্তু বুধবার পরীমণির বাসায় র‌্যাবের অভিযান ও তাকে আটকের সময় পাশে ছিলেন না চয়নিকা চৌধুরী।গত মাসে উত্তরা বোটক্লাব কাণ্ডে সর্বদা পাশে থেকে পরীমণিকে সাহস জুগিয়েছিলেন তার মাসি খ্যাত চয়নিকা চৌধুরী।

কিন্তু বুধবার নিজের সবচেয়ে সংকটময় মুহূর্তে তাকে পাশে পাননি এই চিত্রনায়িকা। প্রায় চার ঘণ্টা অভিযান চালানোর পর পরীমণিকে আটক করে নিয়ে যায় র‌্যাব। ফেসবুক লাইভে এসে সাহায্যের আবেদন করলেও কেউ সাড়া দেয়নি। বোটক্লাব কাণ্ডে সংবাদ সম্মেলনের সময় পরীর কাঁধে হাত দিয়ে বসে ছিলেন চয়নিকা। তার চেহারায় মলিনতা ফুটে উঠেছিলো। একটু পর পর টিস্যু দিয়ে নিজের চোখের পানি মুছেছেন এই নির্মাতা।

সে সময় চয়নিকাকে নিজের মাসি বলে অভিহিত করেন পরী। চয়নিকাও পরীকে নিজের মেয়ের মতোই স্নেহ করেন। পরীর হয়ে তিনিও গণমাধ্যমে বিভিন্ন কথা বলেছিলেন, অভিযুক্তদের বিচারের দাবি জানিয়েছিলেন।কিন্তু এখন যখন র‍্যাবের হাতে মাদকসহ পরী আটক হয়েছেন তখন কেন নেই তিনি? কোথায় হারালেন পরীর মাসি? সোশ্যাল মিডিয়ায় ফেসবুক স্ট্যাটাসে অনেকেই এমন প্রশ্ন তুলেছেন। এ পরিস্থিতিতে বিপাকে পড়েছেন তাকে নিয়ে সম্প্রতি কাজের ঘোষণা দেয়া প্রযোজক ও পরিচালকেরা। হুমকির মুখে পড়েছে কোটি কোটি টাকার কিছু প্রজেক্ট। যার মধ্যে একটি চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘অন্তরালে’।

এ ফিল্মের জন্য সম্প্রতিই চুক্তিবদ্ধ হন পরীমনি। এর শুটিং শুরু হওয়ার কথা ছিল সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে। কিন্তু পরী আটক হওয়ায় তা এখন অনিশ্চয়তায়।এ বিষয়ে পরিচালক চয়নিকা কী ভাবছেন তা জানতে চাইলে তিনি গণমাধ্যমে জানানদেশের আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আমাদের সম্মান আছে। ঘটনাটি মাত্রই ঘটল। এখন কিছু বলা ঠিক না৷ আমরা অপেক্ষা করবো কিছুদিন৷ অবস্থা বোঝে প্রযোজনা প্রতিষ্ঠান ও টিমের সঙ্গে বসে আমরা সিদ্ধান্ত নেব।

এদিকে পরীমণি আটক হওয়ায় অনিশ্চয়তার মধ্যে পড়েছে ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে ‘প্রীতিলতা’ সিনেমাটি। এখানে পরীমণি কেন্দ্রীয় চরিত্রে ছিলেন। কথা ছিল ১৭ আগস্ট থেকে চট্টগ্রামে। সেটি আর সম্ভব কি না তা অনিশ্চিত। তবে সিনেমার পরিচালক রাশিদ পলাশ তার নায়িকার জন্য অপেক্ষা করছেন বলে জানালেন।

এ ছাড়া পরীমণি চুক্তিবদ্ধ ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার ‘বায়োপিক’ শিরোনামের একটি সিনেমায়। চিত্রনায়ক সিয়াম আহমেদের সঙ্গে এ সিনেমায় কাজ করার কথা ছিলো পরীর। এ সিনেমাটিও পরীর জন্য বিপাকে পড়েছে। সময়মত মুক্ত হয়ে ফিরে না আসতে হলে হয়তো অন্য কোনো নায়িকার নাম শোনা যাবে ‘বায়োপিক’- এ।

নায়িকা পরীমণির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা বিশ্বসুন্দরী। এটির পরিচালক এই নির্মাতা। গত বছর মুক্তি পাওয়া এই সিনেমাটি পরীমণির সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here