শুভ শুভ শুভ দিন,সাংবাদিক কন্যা সাইফা ইসলাম (সাহারা) শুভ জন্মদিন

0
শুভ শুভ শুভ দিন,সাংবাদিক কন্যা সাইফা ইসলাম (সাহারা) শুভ জন্মদিন

প্রেসনিউজ২৪ডটকমঃ “লেখক” সাংবাদিক শিমুল হোসেন”: চাঁদের জন্য পূর্নিমা,পাহাড়ের জন্য ঝর্না,নদীর জন্য মোহনা, আর তোমার জন্য রইলো জন্মদিনের অনেক অনেক শুভ কামনা। শুভ শুভ শুভ দিন,আজ শনিবার, ১৭ ই জুলাই – সাইফা ইসলাম সাহারা-র শুভ জন্মদিন। শুভ হোক তোমার দিন,আজ তোমার জন্মদিন ।

মুখে তোমার মুসকি হাসি, ফুল ফুটুক রাসি রাসি, হাজার ফুলের মাঝে যেমন গোলাপ হাসে, তেমন করে জীবন-যেনো সুখের সাগরে ভাসে । শুভ জন্মদিন” অভিমানের মেঘ ভাসিয়ে দাও অনেক দুরে, মন খারাপের দিনটা তোমার না আসুক ফিরে, দুঃখ গুলো দাও উড়িয়ে ওই আকাশের নীড়ে, অসীম সুখ বয়ে আসুক সাইফা ইসলাম সাহারা, তোমার জীবন জুড়ে..শুভ জন্মদিন…রংধনুর মতো সাত রং এ রাঙ্গুক তোমার জীবন।

তোমার জীবন যেন সুখের সাগরে ভাসে।-(সাইফা ইসলাম সাহারা)-শুভ জন্মদিন.তোমার জন্য এই রোদেলা স্বপ্ন সকাল, তুমি এই দিনে পৃথিবীতে এসেছো তাই, তোমাকে জানাই শুভ জন্মদিন।হোক আরো সুন্দর উজ্জল দিন কামনায়।আজ জন্মদিন তোমার..! আধার ভেঙ্গে সূর্য হাসে বিশ্বভুবন আলোয় ভাসে ।পাক-পাখালি ধরলো গান নদীর বুকে ওই কলতান ।

আসুক ফিরে এমন দিন, হোক না তোমার সব রঙিন, জনম জনমের তরে, তোমার এই শুভ জন্মদিনে বারে বারে পড়ছে মনে, যতই থাকি না দুরে।। শুভ শুভ শুভ দিন- সাইফা ইসলাম (সাহারা-র) শুভ জন্মদিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here