এবারের ঈদ আয়োজনে “অন্তরালয়ের ব্যানারে” বাজারে আসছে মা ও বাবা কে নিয়ে তিনটি গান

0
এবারের ঈদ আয়োজনে “অন্তরালয়ের ব্যানারে” বাজারে আসছে মা ও বাবা কে নিয়ে তিন গান

প্রেসনিউজ২৪ডটকমঃ  ” মা বড়ই আপন ” , মা , ও ” বাবার কষ্ট ” শিরোনামে তিনটি গান অন্তরালয় এর ব্যানারে নির্মিত হয়েছে। মা তুমি বড়ই আপন আগে তা বুঝিনি, অভিনেতা ফজলুর রহমান বাবুর কন্ঠে মায়ের দরদী একটি গান ,,, শিল্পী ফজলুর রহমান বাবু বলেন, মা বেঁচে থাকতে মায়ের মর্যাদা ও মূল্যায়ন করতে আমরা কার্পণ্য করি,, যাদের মা বেঁচে নেই তারাই বোঝেন সত্যিকার অর্থে মায়ের আদর ও ভালোবাসা কি ছিল?মায়ের ঋণ অপূরণীয়।  তাই মা বেঁচে থাকতে আমরা মায়ের যত্ন নেয়া উচিত। মায়ের দ্বিতীয় গানে চ্যানেল আইয়ের সেরা কন্ঠের জাহিদ রিপন কণ্ঠ দিয়ে বলেন,,, কর্মসংস্থানের জন্য প্রবাসী দেশের বাইরে থাকেন ,অনেক প্রবাসী মায়ের মৃত্যুতে পাশে থাকতে না পারার বেদনায় কাতর। তাছাড়া মায়ের আদর ও ভালবাসা ,মা পাশে থাকা,মায়ের রান্না ও মায়ের মাখানো খাবার কি যে মধুময় তা এই গানে বলেছেন।

রাজিব ও নদী বলেন,গীতিকবি জাহাঙ্গীর আলমের রচনায় মায়ের দুটো গানে এস রুহুলের সুর ও সঙ্গীতে এবং বাবার গানে কাজী জামালের সংগীতে বাবা গানে কণ্ঠ দিচ্ছেন রাজিব ও নদী বলেন মায়ের গান অনেক কিন্তু বাবার গান খুবই কম, আমাদের মা এবং বাবার ঋণ অপূরণীয়। বাবা ও কোন অংশে কম নয় এই গানের কথায় বাবার সেই কর্মযজ্ঞ ফুটিয়ে তোলা হয়েছে।

প্রাইভেট চ্যানেলের জন্য নির্মিত গানগুলোতে একঝাক নতুন মডেল নিয়ে গত ২১জুন পুবাইলের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়, আশাকরি মা ও বাবার ভিন্নধারার এই ভিন্ন আমেজের গানগুলো আপনাদের কাছে ভালো লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here