অভিনেতা আবদুল কাদের বেচে আছেন,মাঝে মাঝে হালকা নিঃশ্বাস নিচ্ছেন

0
অভিনেতা আবদুল কাদের বেচে আছেন,মাঝে মাঝে হালকা নিঃশ্বাস নিচ্ছেন

প্রেসনিউজ২৪ডটকমঃ চিকিৎসাধীন অভিনেতা আবদুল কাদেরের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত ১২টার দিকে তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। এর আগে তিনি হাসপাতালের করোনা ইউনিটে ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে আবদুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি বলেন, বৃহস্পতিবার উনার অবস্থা কিছুটা ভালো ছিল। ওই দিন রাত ১১টা পর্যন্ত আমরা হাসপাতালে ছিলাম। চিকিৎসকদের পরামর্শে বাসায় যাওয়ার পর হাসপাতাল থেকে জরুরি ফোন পাই। তারপর দ্রুত আবার হাসপাতালে আসি।

আবদুল কাদেরের অবস্থা খুব ভালো না উল্লেখ করে জেমি আরও জানান, অভিনেতার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। দুর্বল হয়ে পড়েছেন তিনি, নড়াচড়া করতে পারছেন না। মাঝে মাঝে হালকা নিঃশ্বাস নিচ্ছেন। প্যানক্রিয়াসের ক্যানসারে আক্রান্ত আবদুল কাদের। উন্নত চিকিৎসার জন্য ৮ ডিসেম্বর চেন্নাই নিয়ে যাওয়া হয়েছিল তাকে। সেখান থেকে দেশে ফেরেন ২০ ডিসেম্বর। তারপর থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন জনপ্রিয় এ অভিনেতা।

আবদুল কাদের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির নিয়মিত শিল্পী ছিলেন। ছোটপর্দা, বিজ্ঞাপন এবং বড়পর্দা- তিন মাধ্যমেই সমান জনপ্রিয় তিনি। তার উল্লেখযোগ্য নাটকগুলোর মধ্যে রয়েছে ‘পায়ের আওয়াজ পাওয়া যায়’ এখনো ক্রীতদাস’ তোমরাই’ স্পর্ধা’ দুই বোন’ মেরাজ ফকিরের মা’ ইত্যাদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here