না.গঞ্জে মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন “সম্মিলিত নাট্যকর্মী জোট”

0

প্রেসনিউজ২৪ডটকমঃ একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন সম্মিলিত নাট্যকর্মী জোট, নারায়ণগঞ্জের নাট্যকর্মীরা।

শুক্রবার সকাল ৮টায় চাষাঢ়া কেন্দ্রীয় পৌর শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন তারা । এর আগে সকাল ৭,৩০ মিনিটে গোলশান সিনেমা হলের সামনে জড়ো হয় সম্মিলিত নাট্যকর্মী জোট, নারায়ণগঞ্জের নাট্যকর্মীরা । পরে সম্মিলিত নাট্যকর্মী জোটের সভাপতি মোঃ হুমায়ুন কবীর ও প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী সদস্য বাহাউদ্দিন বুলু নেতৃত্বে বিশাল র্যালী নিয়ে শহীদ মিনারে এসে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন সম্মিলিত নাট্যকর্মী জোটের সহ সাধারন সম্পাদক মোঃ কবির, প্রতিষ্ঠাতা ও সাংগঠনিক সম্পাদক এম.আর.হায়দার রানা, অর্থ সম্পাদক মোঃ শফিউল আলম রেজা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আব্দুল মান্নান সাগর, দপ্তর সম্পাদক শেখ আলমাছ আলী,সহ দপ্তর সম্পাদক সরকার আমিনুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ মোঃ মনসুর আলী, সমাজ কল্যাণ সম্পাদক সেলিম খন্দকার খোকন,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এড.আহমেদ শরীফ পারভেজ ,আইন বিষয়ক সম্পাদক এড.সম্ভু নাথ সাহা সৈকত,প্রতিষ্ঠাতা ও কা্র্য্ নির্বাহী সদস্য শাহ আলম ভূঁইয়া সহ বিভিন্ন দলের নাট্যকর্মীরা।

Chat Conversation End

 

 

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here