জাহাঙ্গীরের লিখা মনির খানের সুরে বাজারে আসছে “অন্তরটা খানখান”ও মনের আদালতে বিচার।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ গত সপ্তাহে মগবাজারের সম্পর্ক স্টুডিওতে গান দুইটির রেকর্ডিং হয়ে গেল ! আগামী একুশে ফেব্রুয়ারি গান দুইটি মুক্তি পাবে বলে প্রযোজনা প্রতিষ্ঠানের মাধ্যমে জানা গেল মনির খানের ” অন্তরটা খান খান ” মনির খানের “অন্তরটা খানখান ” ও মনের আদালতে বিচার ” সঙ্গীতশিল্পী মনির খানের অন্তরটা খানখান করে তার প্রেমিক তাকে ফেলে যাওয়ায় “মনের আদালতে বিচার ” দিল . বিরহ ও রোমাঞ্চের সমন্বয়ে চমৎকার দুইটি গান গত সপ্তাহে ইস্কাটনের সম্পর্ক স্টুডিওতে রেকর্ডিং হয় !

উভয় গান দুটির কথা লিখেছেন   মোঃ জাহাঙ্গীর! অন্তরটা খান খান ” শিরোনামে গানের সুর করেছেন মোশারফ হোসেন সেতু ও ” মনের আদালতে বিচার ” এস রুহুল.এর সুর ও মিউজিকে এবং জাহাঙ্গীর আলমের সুন্দর শব্দচয়নের চমৎকার বিন্যাস আমার মনের ভেতরে রোমান্স সৃষ্টি করলো ! তবে জাহাঙ্গীর ভাইকে আমি মঞ্চ শিল্পী ও প্রডিউসার হিসেবে জানতাম কিন্তু তিনি যে ভালো ও চমৎকার গীত রচনা করতে পারেন এটা আমাৱ জানার বাইরে ! মোঃজাহাঙ্গীর  গীত রচনায় ও শব্দচয়নে যথেষ্ট আন্তরিক এবং ভালো গান লিখবেন বলে আশা করি ।

মোঃ জাহাঙ্গীর বলেন শুভাকাঙ্ক্ষী ও ভক্তদের উদ্দেশ্যে বলব আমার যেমন গান দুইটি ভালো লেগেছে আমার মনের ভেতরে দাগ কেটেছে আপনারদের মনের ভেতর ও গান দুটি ঠাঁই করে নেবে! আপনাদের ভালো লাগলেই আমার সার্থকতা ! গত সপ্তাহে মগবাজারের সম্পর্ক স্টুডিওতে গান দুইটির রেকর্ডিং হয়ে গেল ! আগামী একুশে ফেব্রুয়ারি গান দুইটি মুক্তি পাবে বলে প্রযোজনা প্রতিষ্ঠানের মাধ্যমে জানিয়েছেন।

Leave a Reply

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here