নাট্যকার গীতিকার ও প্রডিউসার অন্তরালয়ের জাহাঙ্গীর অসুস্থ

0
নাট্যকার গীতিকার ও প্রডিউসার অন্তরালয়ের জাহাঙ্গীর অসুস্থ

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: অন্তরালয়ের জাহাঙ্গীর আলম নাট্যকার, গীতিকবি অভিনেতা , প্রডিউসার , সি এন্ড এফ এবং ট্রাভেল ব্যবসায়ী। জাহাঙ্গীর আলম দীর্ঘদিন ধরে ডায়রিয়া জনিত কারণে অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কেবিন ব্লকে ইন্টারনাল মেডিসিনের সহযোগী অধ্যাপক ডক্টর নাজমুল হাসানের তত্ত্বাবধানে চিকিৎসারত আছেন।

তিনি দেশবাসীসহ সকল সুহৃদ,সহকর্মী ও স্বজনের নিকট দোয়া চেয়ে ক্ষমা প্রার্থনা করেছেন এবং সাংগঠনিক কাজকর্ম করা অবস্থায় ভুলভ্রান্তির জন্য ও সকলের তরে ক্ষমা চেয়েছেন,অভিনেতা গীতি কবি জাহাঙ্গীর আলম হসপিটালের বিছানায় শুয়ে কয়েকটি চমৎকার গীতি কবি রচনা করেছেন যা নোলক বাবু , শান সায়েক ও কাজী জামাল ইতিমধ্যে সুর ও কম্পোজিশন করেছেন ও বিভিন্ন শিল্পীগন কন্ঠ দিয়েছেন ।

এছাড়াও মনির খান,মিজান মাহমুদ রাজিব ,সাব্বির জামান ,রাশেদ, তাসমিম জামান স্বর্ণা , জাহেদ রিপন ও বিন্দু কণাসহ আর অনেকে বেশ কয়েকটি গান করেছেন। কম্পোজার ও শিল্পী শান সায়েক ভাইসহ সকলেই অন্তরালয় এর জাহাঙ্গীর ভাইয়ের জন্য দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন।

হাসপাতালের বেডে শুয়ে অন্তরালয়ের জাহাঙ্গীর ভাই আমাদের জন্য ” মরণ মুখি ও বাস্তব কিছু গান লিখে পাঠিয়েছেন ” প্রতিটি গানের প্রতিটি কথা আমাদের ব্যথিত করেছে, গানের কথাগুলো হৃদয়ে অনুধাবন করে সুর ও কম্পোজিশন করে আপনাদের কাছে উপস্থাপন করার চেষ্টা করেছি মাত্র ,, এই গীতিকবির লেখনীর মাধ্যমে বিপদে ও অসহায় অবস্থায় থাকলে মানুষকে কে কেমন হয়/ হতে পারে তা তার লেখনীতে সেই বাস্তবতা তুলে ধরেছেন। আশা করি আপনাদের সকলের ভালো লাগবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here