কৃষক শ্রমিক জনতা বেধেছে জোট মহেশপুরে নৌকা মার্কায় দেবে ভোট।

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ইমদাদুল হক মিলন: ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলা নির্বাচন আগামি ১৪
অক্টোবর। নৌকা মার্কায় ভোট দিবেন ভোটার মহল। চারিদিকে সাজসাজ রব।  প্রাপ্ত তথ্যমতে নৌকা মার্কার প্রার্থী সাবেক ঊপজেলাচেয়ারম্যান ও ঊপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকজননেতা ময়জদ্দিন হামিদ আওয়ামীলীগকে জয়যুক্ত করতে সকল কর্মী সমর্থক ভোটারদের একত্রিত করে বিরল ঐক্য তৈরী করেছেন। ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন নৌকা মার্কায় ভোট চেয়ে।

সীমান্ত এলাকায় থেকেই শহরের সার্বিক সুযোগ সুবিধাসহ সকলের জন্য টেকসই কর্ম সংস্থান, উচ্চ শিক্ষা সুনিশ্চিত, মারামারি হানাহানি দমন করে নিরাপদ বসত এলাকা, রূপ্তানি মুখি কৃষি ও কৃষিকাজকে সুলভে যান্ত্রিকিকরন করার দৃঢ় প্রত্যয় ভোটার মহলে ব্যাপক সমাদৃত হয়েছে। ফলে নবীন ভোটারসহ প্রবীনরাও একবাক্যে নৌকার পরিক্ষিত মাঝি ময়জদ্দিন হামিদকে সমর্থন দিচ্ছেন। ভোটার মহলের মতে, আওয়ামী লীগ মনোনিত প্রার্থী নৌকা মার্কার জননেতা ময়জদ্দিন হামিদ পুরোপুরি ক্লিনম্যান এবং আস্থাশীল।

ছাত্র জীবন থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, দেশকে ভালবাসেন, দেশের মানুষের উন্নয়ন চান। মানুষের ভালবাসায় তিনি ইতিপূর্বেও উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।ভোটার ঐক্যতায় এবারও বিজয় সুনিশ্চিত জননেতা ময়জদ্দিন হামিদের। ভোটার সমর্থকদের উৎসাহিত করে কেন্দ্রিয়, জেলা, উপজেলা পর্যায়ের নেত্রীবৃন্দসহ সাংসদ শফিকুল আজম খান চঞ্চল, সাবেক সাংসদ নবী নেওয়াজ, জেলা কৃষক লীগ নেতা সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ রাত দিন নৌকার প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। আওয়ামীসহ জোট বদ্ধ সকলের একই কথা, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জিতবে নৌকা জিতবেই মন্ত্রে ঐক্যবদ্ধ কৃষক শ্রমিক জনতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here