সিদ্ধিরগঞ্জে ৭ পূজা মন্ডব নিরাপত্তা নিশ্চিতে মতবিনিময় সভা

0
সিদ্ধিরগঞ্জে ৭ পূজা মন্ডব নিরাপত্তা নিশ্চিতে মতবিনিময় সভা

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সনাতন ধর্মালম্বীদের বৃহৎ শারদীয় দুর্গোৎসব উদযাপনে নিরাপত্তা নিশ্চিত ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মতবিনিময় সভা করেছে থানা পুলিশ। জনপ্রতিনিধি, গণমাধ্যম কর্মী ও পুজা উদ্যাপন কমিটির নেতাদের নিয়ে সোমবার (১৬ অক্টোবর) দুপুর ১২ টায় থানার সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, নারায়ণগঞ্জ জেলার পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি শিশির ঘোষ অমর, সাধারণ সম্পাদক খোকন চন্দ্র বর্মন ও সিদ্ধিরগঞ্জ থানা এলাকার সাতটি পূজা মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক।

ওসি গোলাম মোস্তফা বলেন, সনাতন ধর্মের লোকজনের আনন্দ যেন বিষাদে পরিণত না হয়, তা নিশ্চিত করতে পুলিশ সতর্ক থাকবে। নিরাপত্তা নিশ্চিন্তে প্রতিটি পূজা মন্ডবে সিসি ক্যামেরা লাগানোর ব্যবস্থা করা হয়েছে। বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি শিশির ঘোষ অমর জানান, এ বছর থানা এলাকায় সাতটি মন্দিরের পূজা মন্ডবে উৎসব হবে।

ইতোমধ্যে ১০ নম্বর ওয়ার্ড এলাকায়, ইব্রাহীম টেক্সটাইল মিলস্ সর্বজনীন দূর্গা পূজা মন্দির, শ্রী শ্রী হরিসভা মন্দির, শ্রী শ্রী শীতলা মায়ের মন্দির, নিউ লক্ষী নারায়ণ কটন মিলস্ দূর্গা মন্দির, গোদনাইল হাজারীবাগ দূর্গা মন্দির(দক্ষিণ), গোদনাইল হাজারীবাগ উত্তর জেলেপাড়া সার্বজনীন দূর্গা মন্দির ও ৫ নম্বর ওয়ার্ডে শ্রী শ্রী রাম কানাই জিউর বিগ্রহ মন্দিরে মন্ডব তৈরি ও পূজা উদ্যাপনের প্রস্তুতি চলছে। আগামী ২০ থেকে ২৪ অক্টোবর পর্যন্ত ৪ দিন ব্যপী চলবে পূজা উদ্যাপন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here