র‌্যাব-১১ যৌথ অভিযানে সিদ্ধিরগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে ৩ লাখ টাকা জরিমানা

0
র‌্যাব-১১ যৌথ অভিযানে সিদ্ধিরগঞ্জে ৪ প্রতিষ্ঠানকে ৩ লাখ টাকা জরিমানা

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও র‌্যাব-১১ যৌথ অভিযান চালিয়ে ৪টি কয়েলফ্যাক্টরীকে ৩ লাখ টাকা জরিমানা করেছেন। বুধবার (১১ অক্টোবর) সকাল থেকে বিকাল পর্যন্ত মিজমিজি পাইনাদি,বাতানপাড়া ও কান্দাপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান জানান, বিএসটিআইয়ের অনুমোদন ছাড়া ও বিএসটিআইয়ের অনুমোদন না নিয়ে মিথ্যা বিজ্ঞাপন দিয়ে ক্রেতা সাধারণের সাথে প্রতারণ করা, প্রয়োজনীয় ল্যাব,টেকনিশিয়ান ছাড়া অবৈধ উপায়ে মশার কয়েল উৎপাদন ওবাজারজাত করার অপরাধে বাতেনপাড়ার মেসার্স আলমগীর কেমিক্যালকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ও ৪৪ধারায় ৫০ হাজার টাকা, হাসান কেমিক্যালকে ৫০ হাজার টাকা, মিজমিজি কান্দাপাড়া এলাকায় পারফেক্ট কেমিক্যাল কোম্পানিকে ১ লাখ টাকা ও মারুফ এন্টারপ্রাইজকে ১ লাখ টাকা জরিমানা আরোপ এবং আদায় করা হয়েছে।

এসময় বিপুল পরিমাণ অবৈধ ও নিন্মমানের কয়েল ধ্বংস করা হয়। অভিযানের নেতৃত্বে দিয়েছেন,র্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here