সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সবজি বিক্রেতা হত্যাকাণ্ডের মূল হোতাসহ দুইজন গ্রেপ্তার

0
সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সবজি বিক্রেতা হত্যাকাণ্ডের মূল হোতাসহ দুইজন গ্রেপ্তার

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সবজি বিক্রেতা আক্কাস সিকদার (৪৫) হত্যাকাণ্ডের ঘটনার মূল হোতাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা হলো- সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার আব্দুল বাতেনের ছেলে মো. জোবায়ের হোসেন (২২) ও জয়নাল আবেদীনের ছেলে  মো. মৃদুল ওরফে মিদুল (২০)।

এসময় তাদের কাছ থেকে নগদ টাকা ও হত্যাকাণ্ডে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে পুলিশ। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।পুলিশ সুপার জানান, তথ্য-প্রযুক্তির মাধ্যমে ও এলাকার বিভিন্ন স্থানের সিসি ফুটেজ সংগ্রহ এবং পর্যালোচনা করে  ছিনতাইকারীদের শনাক্ত করা হয়।

পরে বিশেষ অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করা হয়। এ সময় হত্যাকান্ডের সময় ব্যবহৃত একটি কালো সবুজ রংয়ের (এফজেডএস) মোটরসাইকেল এবং  নগদ ১২০০ টাকা জব্দ করা হয়। ঘটনায় জড়িত অপর দুই জনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

প্রসঙ্গত, গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার ভোর ৫ টায় ৪জন ছিনতাইকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে সবজি বিক্রেতা আক্কাস সিকদারের পথরোধ করে। এসময় সে ছিনতাইয়ে বাধা প্রদান করলে তাকে ছুরিকাঘাতে   করে নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।পরে তাকে নারায়ণগঞ্জ খানপুর তিনশত শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের ভাই ইব্রাহিম সিকদার বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা ও দস্যুতা মামলা দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here