সিদ্ধিরগঞ্জে নব্য সন্ত্রাসীদের কান্ড কাউন্টার দখল করতে হামলা মারধর

0
সিদ্ধিরগঞ্জে নব্য সন্ত্রাসীদের কান্ড কাউন্টার দখল করতে হামলা মারধর

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে অনন্যা ও যাতায়াত পরিবহনের টিকিট কাউন্টার মালিক মো: আবুল হোসেনকে পিটিয়ে রক্তাক্ত যখম করেছে নব্য চাঁদাবাজ সন্ত্রাসীরা। কাউন্টার দখল করার উদ্দেশ্যে গত বুধবার দিবাগত রাত ১২ টায় নয়াআটি মুক্তিনগর এলাকায় আবু জাফর টিপুর বাড়ীর পাশে বালুর মাঠে এ ঘটনা ঘটে।

এঘটনায় ৪ জনের নাম উল্লেখ ও ৪/৫ জনকে অজ্ঞাত আসামি দিয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগে উল্লেখ করা হয়েছে, মুক্তিনগর এলাকার আলম হোসেন ওরফে জামাই আলমের ছেলে ফাহিম (২৫), কালামের ছেলে প্রান্ত (২৭) মিজমিজি কান্দাপাড়া এলাকার নাজিম উদ্দিন নাজুর পালিত ছেলে জুয়েল (৩০) ও কনকসহ ৪/৫ দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আবুল হোসেনের উপর হামলা চালায়। তারা প্রথমে আবুলকে খিল ঘুষি মেরে মাটিতে ফেলে লোহার রট ও হাতুড়ি দিয়ে এলোপাথারি পিটিয়ে রক্তাক্ত জখম করে।

এসময় তার আত্নচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারিরা এই বলে হুমকি দিয়ে চলে যায় যে, কাউন্টারের দখল না ছাড়লে জীবনে মেরে ফেলবে। পরে আশপাশের লোকজন গুরুতর আহত আবুল হোসেনকে উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। আবুল হোসেন নয়াআটি মুক্তিনগর এলাকার মো: কালাম হোসেনের ছেলে।

তিনি দীর্ঘদিন ধরে শিমরাইল মোড় মুক্তিস্বরণী এলাকায় অনন্য সুপার ও যাতায়াত পরিবহনের টিকিট কাউন্টার পরিচালনা করে আসছেন।  আবুল হোসেনের অভিযোগ, নব্য সন্ত্রাসী ফাহিম ও জুয়েলের নেতৃত্বে গড়ে উঠা চক্রটি তার কজাউন্টার দখল করার চেষ্টা করে আসছে কিছুদিন ধরে। এই নব্য সন্ত্রাসী চাঁদাবাজরা শিমরাইল মোড়ের বিভিন্ন পরিবহন টিকিট কাউন্টার দখল করে নিয়ন্ত্রন ও চাঁদাবাজি করার পায়তারা করছে। কাউন্টারের দখল না ছাড়ায় তার উপর হামলা করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ত্রাসী জুয়েল সাইনবোর্ড এলাকায় বিভিন্ন পরিবহনের টিকিট কাউন্টার নিজের নিয়ন্ত্রনে নিয়ে দীর্ঘ দিন ধরে চাঁদাবাজি করে আসছে। শিমরাইল মোড়ের নিয়ন্ত্রন নিতে সে নূর হোসেনের ভগ্নিপতি জামাই আলমের ছেলে ফাহিমকে দলে নিয়েছে।  কাউন্টার দখল ও আবুল হোসেনকে মারধর বিষয়ে জানতে ফাহিম ও জুয়েলের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও সম্ভব হয়নি।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপপরিদর্শক নজরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত শেষে অপরাধিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here