বিশিষ্ট ব্যবসায়ী মহিউদ্দিন মহিদের উদ্যোগে সিদ্ধিরগঞ্জে দুস্থদের মাঝে বস্ত্র ও অর্থ বিতরণ

0
বিশিষ্ট ব্যবসায়ী মহিউদ্দিন মহিদের উদ্যোগে সিদ্ধিরগঞ্জে দুস্থদের মাঝে বস্ত্র ও অর্থ বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :নাসিক ১নং ওয়ার্ডে গরিব, দুস্থদের লঙ্গী, শাড়ী কাপড়, নগদ অর্থ ও এতিমদের মাঝে চাউল বিতরন করা হয়। প্রতি বছরের ন্যায় রোববার (১৬ এপ্রিল) সকাল ৯’টায় মহিউদ্দিন মহিদ মিজমিজি বাতানপাড়া তালতলা ক্লাব এলাকায় তার নিজ বাস ভবন যাকাত হিসেবে বস্ত্র বিতরণ করেন।

সিদ্ধিরগঞ্জের মিজমিজির সনামধণ্য ব্যাক্তি মরহুম মাঈন উদ্দিন মাতবরের নাতি ও মরহুম আবেদ আলী মেম্বারের বড় ছেলে বাইতুন নুর জামে মসজিদের সভাপতি ও রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরির্ষদের দাতা সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মি. মহিউদ্দিন মহিদ প্রতিবছরই গরিব, দুস্থদের মাঝে যাকাত হিসেবে লঙ্গী, শাড়ী কাপড়, ঈদ সামগ্রী কেনার জন্য নগদ টাকা ও এতিমদের চাউল দিয়ে থাকেন।

এবছরও তার ব্যতিক্রম হয়নি। যাকাত ছাড়াও তিনি এলাকার দরিদ্র লোকদের আর্থিক সহায়তার পাশাপাশি বিভিন্ন সেবা করে আসছেন। তার এসেবা যেন অব্যাহত থাকে মহান আল্লাহ রাব্বুল আমিন সেই তৌফিক দান করার জন্য তিনি সকলের দোয়া কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরির্ষদের সদস্য আলহাজ্ব মোঃ মজিবুর রহমান (বিএসসি), অ্যাল্ফাবেট্ ইন্টারন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক আলতাফ মাহমুদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. নাসির উদ্দিন রনি, মো. ইসলাম, মো. ফারুক আহমেদসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here