রাজধানীর ডেমরায় ইয়াবাসহ বিএনপি নেতা গ্রেফতার

0
রাজধানীর ডেমরায় ইয়াবাসহ বিএনপি নেতা গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক কমিটি কর্তৃক অনুমোদিত ৩নং ওয়ার্ড বিএনপির সদস্য মো. আলমগীর হোসেনকে মাদকসহ গ্রেফতার করেছে পুলিশ। রাজধানী ঢাকার ডেমরা থানাধীন পশ্চিম সানারপাড় এলাকা থেকে রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধায় তাকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করে ডেমরা থানা পুলিশ।গ্রেফতারকৃত আলমগীর হোসেন ওই এলাকার মৃত নেওয়াজ আলীর ছেলে।

এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ডেমরা থানার ওসি। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আলমগীর হোসেন ওই এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ছিলেন। সম্প্রতি সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির আহবায়ক মাজেদুল ইসলাম ও সদস্য সচিব ইকবাল হোসেন কাউন্সিলর তিন নং ওয়ার্ডের ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেন। ওই কমিটির ১৩ নং সদস্য আলমগীর হোসেন।

এ বিষয়ে জানতে চাইলে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের দুই নং ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেনকে একাধিকবার মোবাইল ফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, মাদকসহ আলমগীর হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তিনি বিএনপির একজন কর্মী বলে পরিচয় পাওয়া গেছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক ও নারায়ণগঞ্জ- ৪ আসনের আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, মাদকসহ বিএনপির এক কর্মী গ্রেফতারের বিষয়টি আমার জানা নেই। বিষয়টি খোঁজ নিয়ে দেখছি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here