সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়েল কোম্পানির ডিপোতে আগুন ৭জন আহত

0
সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়েল কোম্পানির ডিপোতে আগুন ৭জন আহত

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়েল কোম্পানির ডিপোর পাম্প হাউজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় আগুন নেভাতে গিয়ে আহত হয়েছেন ৭জন।আহতরা হলেন শাজাহান কবির (৫০), শফি (৬০), সিরাজ (৫২), মহিউদ্দিন (৬০), মোজাম্মেল হক (৫৫), গোলাপ হোসেন (৩৫) ও নাজমুল হক (৩০)। আহতদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৩১ জানুয়ারী) সকালে  গোদনাইল এসও এলাকায়।খবর পেয়ে আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের ঘটনায় ১০/১২ টি অকটেন, ডিজেলের পাম্পিং মটর ও ইলেকক্ট্রিক তার পুড়ে গেছে বলে জানা যায়।এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় ৫ জন ঢাকা মেডিকেল কলেজে ভর্তি রয়েছে। তবে সবাই আশঙ্কামুক্ত রয়েছেন বলে জানান তিনি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক ফখরুদ্দীন আহমেদ জানান, খবর পাওয়া মাত্রই আদমজী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে, শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ক্ষয়ক্ষতির পরিমান তদন্তসাপেক্ষে বলা যাবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here