সিদ্ধিরগঞ্জে সাংবাদিক স্বপন ও সোহেলের বাবা-মা’র মৃত্যুতে মিলাদ ও দোয়া

0

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাংবাদিক শাহাদাত হোসেন স্বপন ও সোহেল রানার বাবা ও মায়ের মৃত্যুতে রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ পুলে এম.এস টাওয়ারে ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের উদ্যোগে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি মনির হোসেনর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ শাওনের সঞ্চালনায় অনুষ্ঠানে মিলাদ ও দোয়া পরিচালনা করেন আদমজী কোমল মিনিবাস স্ট্যান্ড মসজিদ এর ইমাম মাওলানা মোসলেহ উদ্দিন। দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন- দৈনিক জনকন্ঠের ষ্টাফ রিপোর্টর খলিলুর রহমান, দৈনিক ইনকিলাবের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি তরিকুল ইসলাম নয়ন, আর টিভির জেলা প্রতিনিধি শাহাদাৎ হোসেন স্বপন, গ্লোবাল টিভির নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি খালিদ হোসাইন রাসেল, চানেল এস এর নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি সোহেল রানাডেইলী ট্রাইবুনাল নারায়নগঞ্জ জেলা প্রতিনিধি জাকির হোসেন,

আমাদের অর্থ নীতির নারায়নগঞ্জ জেলা প্রতিনিদি অপু রহমান, আমার বার্তা পত্রিকার জেলা প্রতিনধি মো. নুরুজ্জামান কাউসার, দৈনিক জনবানীর ষ্টাফ রিপোটার নাদিম মাহামুদ, আলোকিত শীতলক্ষার ডট কমের প্রকাশক ও সম্পাদক তোফাজ্জল হোসেন মায়া, এশিয়ান টিভির সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ফারুক হোসেন, দেশ রুপান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি সোহেল রহমান, সময়ের আলোর সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি রাশেদুল কবির অনু, খোলা কাগজের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি ইমাইল হোসেন মিলন, ঢাকা টাইমসের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি আলাউদ্দিন মিয়া, সিএনএন বাংলার সাদ্দাম, নারায়ণগঞ্জের সংবাদের আকবর হোসেনসহ গন্যমান্যব্যক্তির্বগণ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here