সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন সিদ্ধিরগঞ্জের এসিল্যান্ড কোহিনুর আক্তার

0

প্রেসনিউজ২৪ডটকমঃ সদ্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমশিনার  (ভূমি) এসিল্যান্ড কোহিনুর আক্তার। গত বুধবার (২৯ জুন) জনপ্রশাসন মন্ত্রনালয়ের মাঠ প্রশাসন-১ শাখার সিনিয়র সহকারী সচিব শেখ শামছুল আরেফিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জারিতে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে সহকারী কমশিনার  (ভূমি) কোহিনুর আক্তারকে (পরিচিতি নং-১৮০০১) কে ১৯৮১ এর বিধি ৫(বি) জাতীয় বেতনস্কেল ২০১৫ এর ৬ষ্ঠ গ্রেড অনুযায়ী জনপ্রশাসন মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি দেওয়া হয়। সদ্য সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পাওয়া কোহিনুর আক্তার কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার তেরগাতী গ্রামের মো: আব্দুর রহিমের মেয়ে।

বৃহস্পতিবার বিকেলে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করে সদ্য পদোন্নতি পাওয়া সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমশিনার  (ভূমি) এসিল্যান্ড কোহিনুর আক্তার বলেন, পদোন্নতি পেয়ে আমি অনেক খুঁশি। পাশাপাশি তার কর্মস্থলের সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বর্তমানে কোহিনুর আক্তার ঢাকায় ট্রেনিংয়ে রয়েছেন বলে জানাগেছে। তিনি আরও জানান, পদোন্নতি পেলেও তার বদলির আদেশ এখনো আসেনি।

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমশিনার  (ভূমি) এসিল্যান্ডের দায়িত্ব পালন করছেন। কোহিনুর আক্তার দায়িত্ব পালনকালে নামজারি, জমাভাগ ও জমা একত্রীকরণ এবং রেকর্ড সংশোধন, সরকারি খাস জমি, অকৃষি জমি ব্যবস্থাপনা, অবৈধ দখলদার উচ্ছেদসহ বিভিন্ন মামলা পরিচালনা ও নিস্পত্তি তথা ডিজিটাল ভূমি ব্যবস্থাপনায় গুরুত্বপূর্ন ভূমিকা পালন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here